শিরোনাম
ধর্ম নিয়ে কটূক্তি: জবি ছাত্রী তিথি সরকারের ৫ বছরের জেল দুই পুরুষের সঙ্গে স্ত্রীকে আপত্তিকর অবস্থায় ধরলেন চিকিৎসক স্বামী ঝিনাইদহে পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা ঝিনাইদহে মহিলা ভাইস চেয়ারম্যান হলেন তৃতীয় লিঙ্গের বর্ষা জমি সংক্রান্ত বিষয়ে আওয়ামীলীগ নেতার অস্ত্র ঠেকিয়ে লুটপাটের অভিযোগ সৌদি পৌঁছেছেন সাড়ে ১৩ হাজার হজযাত্রী কুড়িগ্রামে পুলিশের অভিযানে ২৪ জন গ্রেফতার উপজেলার নির্বানে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আওলাদ হোসেন মৃধার বয়রাগাদী ইউনিয়নে উঠান বৈঠক অনুষ্ঠিত ইউরোপের পথে নৌকায় অগ্নিকাণ্ডে ৯ জনের মৃত্যু, বেশির ভাগই বাংলাদেশি ৫৭ বছর বয়সে এসএসসি পাস করলেন পুলিশ কনস্টেবল ইসলামের দৃষ্টিতে স্বামী-স্ত্রীর বয়সের ব্যবধান কত হওয়া উচিত সিরাজদিখান কেয়াইন ইউনিয়নের লক্ষ্মীবিলাসে আওলাদ হোসেন মৃধার উঠান বৈঠক অনুষ্ঠিত মেয়েদের অন্তর্বাসের মধ্যে লুকানো থাকত ডিভাইস, মাত্র ১০ মিনিটেই পরীক্ষা শেষ নামেই মহিলা মার্কেট!নারীদের দোকান চালাচ্ছেন পুরুষরা উল্লাপাড়ায় ৪টি মাদ্রাসা থেকে কেউ এসএসসি পাস করেনি সিরাজদীখানে তথ্য অধিকার আইন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরল দুই শিশু পা দিয়ে লিখে জিপিএ-৫ পেয়েছে রাব্বি ৫১ শিক্ষাপ্রতিষ্ঠান থেকে পাস করেনি কোন শিক্ষার্থী ‘সব সন্তানই তাদের বাবা-মাকে জীবিত অবস্থায় ভালোবাসুক’
সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

যে কারণে জেল থেকে বের হয়েই স্ত্রীকে হত্যা করল স্বামী 

গাজীপুর প্রতিনিধি
আপলোড সময় : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪

গাজীপুরের শ্রীপুরে স্ত্রী শরিফা খাতুনকে (২২) নির্যাতনের মামলায় কারাভোগ শেষে জেল থেকে বের হয়ে স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে স্বামী আরাফাত শুভর (২৫) বিরুদ্ধে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ও শাশুড়ি ইয়াসমিন খাতুনকে থানায় নিয়ে গেছে পুলিশ।

সোমবার (১৫ এপ্রিল) সকাল ৮টায় শ্রীপুরের তেলিহাটি ইউনিয়নের তালতলী পূর্বপাড়া (মুরগি বাজার) স্বামীর বাড়ি থেকে পুলিশ ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান। গৃহবধূ শরিফা খাতুন শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেংরা (সুতা পাড়া) গ্রামের শফিকুল ইসলামের মেয়ে এবং একই ইউনিয়নের আরাফাত শুভর স্ত্রী।

স্বামী আরাফাত শুভ একই ইউনয়নের তালতলী পূর্বপাড়া (মুরগি বাজার) গ্রামের শাহজাহানের ছেলে। তিনি পেশায় প্রাইভেটকার চালক। তাদের ঘরে ইসরাত আক্তার নামে আড়াই বছরের একটি মেয়ে রয়েছে।গৃহবধূর মামা ওমর ফারুক বলেন, ‘শুভ ও শরিফা খালাতো ভাই বোন। প্রায় সাড়ে তিন বছর আগে তারা একে অপরকে ভালোবেসে বিয়ে করেছিল। বিয়ের কিছুদিন পর থেকেই শুভ তার স্ত্রীকে নির্যাতন শুরু করেন। নির্যাতনের বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা না হওয়ায় স্ত্রী শরিফা স্বামীর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন। পরে ওই মামলায় স্বামী শুভ কারাভোগ শেষে সম্প্রতি জেল থেকে জামিনে বের হয়ে আসেন। রোববার (১৪ এপ্রিল) রাতে তাদের ঘরে ঝগড়ার আওয়াজ শুনতে পাই। সকালে শুনি আমার ভাগনি মারা গেছে। মৃত্যুর বিষয়টি জানতে পেরে তার স্বামী ও শাশুড়ি পালিয়ে যেতে চাইলে এলাকাবাসী তাদের আটক করে পুলিশে খবর দেয়।’
স্থানীয়রা জানান, ওই গ্রহবধূর স্বামী আরাফাত শুভ নারী লোভী ও জুয়া খেলার সঙ্গে জড়িত ছিলেন। এসব অনৈতিক কাজে বাধা দেওয়ায় স্ত্রীর সঙ্গে তার ঝগড়া লেগেই থাকতো।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) সাখাওয়াত হোসেন জানান, গৃহবধূর মৃত্যুর খবর শুনে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। এলাকাবাসী গৃহবধূর স্বামী ও শাশুড়িকে আটক করলে জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।

 


এই বিভাগের আরও খবর