শিরোনাম
চিকিৎসায় বিদেশমুখিতা কমাতে পদক্ষেপ নেওয়ার নির্দেশ রাষ্ট্রপতির নয়না’র প্রেমে পড়েছেন বালাম আইনের প্রতি শ্রদ্ধা দিন দিন কমছে ঘূর্ণিঝড় রেমাল: ১০ নম্বর মহাবিপদ সংকেত সৌদি পৌঁছেছেন প্রায় সাড়ে ৪১ হাজার হজযাত্রী ‘মাইকেল জ্যাকসন’ থেকে প্রিয়াঙ্কার স্বামী, কে নেই কানে কুষ্টিয়ার খোকসায় ছাত্র লীগ নেতা শিমুলের বিরুদ্ধে নিম্নমানের নির্মাণ সামগ্রী দিয়ে কাজ করার অভিযোগ  বরিশালে প্রতিবন্ধী তরুণী ধর্ষণের ঘটনায় ধর্ষক রেফাউলকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ সিরাজদিখানের মালখানগরে আনারস প্রতীকের উঠান বৈঠক ‘রেমালের’ প্রভাব পড়তে শুরু করেছে বাগেরহাটে চিরকাল শত্রুরা আমার আত্মবিশ্বাস বাড়িয়েছে: পরীমনি এমপি আনারের লাশের টুকরোর সন্ধানে জোর তল্লাশি, খালে ফেলা হলো জাল ও নৌকা সিরাজদিখানে মধ্যপাড়া একতা যুব সংঘ ও সমিতি উদ্যোগে কিডনি রোগীকে নগদ অর্থ অনুদান সিরাজদিখানে টিয়া পাখি প্রতীকের গনসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হত্যার পর ৮০ টুকরো করা হয় এমপি আনারের দেহ কুষ্টিয়া ডিবি পুলিশের অভিযানে ১০০পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-০১ দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব: নিপুণ সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন প্রস্তুতি সভা ও আলোচনা অনুষ্ঠিত ভারতে নিখোঁজ এমপি আনারের মরদেহ উদ্ধার হরিণাকুন্ডু ও শৈলকুপায় যারা বিজয়ী হলেন 
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলায় পুতনিকে ধর্ষণের অভিযোগে দাদাকে গ্রেফতার করেছে পুলিশ

ঝিনাইদহ প্রতিনিধি
আপলোড সময় : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

গত বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাতে শিশুটির বাবা বাদী হয়ে মামলা করার পরপরই তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হরিণাকুণ্ডু থানার ওসি জিয়াউর রহমান।

গ্রেফতারকৃত ওই দাদার নাম আতিয়ার রহমান (৬৮)। তার বাড়ি হরিণাকুণ্ডু উপজেলার চটকাবাড়িয়া গ্রামে। ভুক্তভোগী ওই পুতনির বয়স মাত্র ৫ বছর। অভিযুক্ত ব্যক্তি শিশুটির দাদার ভাই।

শিশুটির বাবা বলেন, ঈদের দিন দুপুরে তার মেয়ে বাড়ির পাশে খেলছিল। এসময় আমার চাচা আতিয়ার রহমান তাকে মুরগির বাচ্চা দেখানোর কথা বলে তার বাড়িতে নিয়ে যায়। পরে বাড়ির পেছনে একটি ঝোপের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ কথা কাউকে বলতেও নিষেধ করে।

তিনি বলেন, তার মেয়ে বাড়ি এসে অসুস্থ হয়ে পড়ে এবং কান্নাকাটি করতে থাকে। পরে শিশুটির মা তাকে জিজ্ঞাসা করলে ঘটনাটি বলে সে। পরে অভিযুক্ত আমার চাচার কাছে বিষয়টি নিয়ে কথা বলতে গেলে তিনি মিমাংসার চেষ্টা করে। এরমধ্যে তার মেয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

হরিণাকুণ্ডু থানার ওসি জিয়াউর রহমান বলেন, মামলার পর রাতেই অভিযুক্তকে তার বাড়ির পাশ থেকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (১২ এপ্রিল) আদালতে পাঠানো হয়েছে ধর্ষণ মামলায় আটক ওই ব্যক্তিকে।


এই বিভাগের আরও খবর