শিরোনাম
তাইওয়ানে কয়েক ঘণ্টার ব্যবধানে অন্তত ৮০ বার ভূমিকম্প না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি তীব্র তাপপ্রবাহের মধ্যে ঝিনাইদহের শতশত নলকূপে উঠছে না পানি ! তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন হিট অফিসার বুশরা মালয়েশিয়ার বুকিত চাবাংয়ে ৪৫ বাংলাদেশি আটক মালয়েশিয়ার বুকিত চাবাংয়ে ৪৫ বাংলাদেশি আটক পছন্দের মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দানবাক্সে চিঠি তীব্র তাপপ্রবাহের কারণে ছুটি বাড়ানোর দাবি অভিভাবক ঐক্য ফোরামের সাফল্যের ৮ম বর্ষে পূর্ব বড়ুয়া তরুণ সংঘ ভোরে এসে বিজয়ের হাসি হাসলেন মিশা-ডিপজল লালমনিরহাটে গ্লোবাল ক্লাইমেট স্ট্রাইক পালিত দেশটা আওয়ামী মগের মুল্লুকে পরিণত হয়েছে: মির্জা ফখরুল রাজধানীর শিশু হাসপাতালে আগুন ফের একসঙ্গে তাহসান-মিথিলা রাত ১টার মধ্যে ঢাকাসহ যেসব জেলায় ৮০ কিলোমিটার বেগে ঝড় মদিনায় বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই ইসমাইল মারা গেছেন ইসরায়েলের রকেট হামলায় যেভাবে নির্মম মৃত্যু হলো ৫,০০০ ভ্রূণের  সমালোচনার ঝড়, ইউটিউব থেকে সরিয়ে নেওয়া হলো ‘রূপান্তর’ ফরিদপুরে দুর্ঘটনা : একই পরিবারে নিহত ৫ জন দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, সাতসকালে সড়কে ঝরল একাধিক প্রাণ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন

পাবনায় বিরোধের জেরে পিতা-পুত্রের হাতে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক
আপলোড সময় : সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪
পাবনায় পূর্ব বিরোধের জেরে পিতা ও পুত্রের ছুরিকাঘাতে আবুল কাশেম নামের এক যুবক নিহত হয়েছেন।

পাবনায় পূর্ব বিরোধের জেরে পিতা ও পুত্রের ছুরিকাঘাতে আবুল কাশেম (২৭) নামের এক যুবক নিহত হয়েছেন। 

রোববার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শহরের শালগাড়ীয়া তালবাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবুল কাশেম তালবাগান এলাকার আবুল হোসেনের ছেলে।তিনি স্কয়ার ফার্মাসিউটিক্যালস কোম্পানীতে চাকুরি করতেন।

পাবনা থানার ওসি রওশন আলী জানান, সম্প্রতি ওই এলাকায় একটি ওয়াজ মাহফিলকে কেন্দ্র করে আবুল কাসেমের সঙ্গে একই এলাকার বখাটে সামির হোসেনসহ কয়েক যুবকের সঙ্গে বিরোধ চলছিল। এরই জের ধরে রোব্বার আবুল কাশেম তার বাড়ি থেকে বের হয়ে সামির হোসেনের বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় সামিরের বাবা লাড্ডু সুলতান তাকে দেখতে পান৷ পরে লাড্ডু সুলতান বাড়ি থেকে চাকু এনে আবুল কাশেমকে চাকু দিয়ে আঘাত করতে থাকে।  এসময় সামির ও আরো ৭-৮ জন যুবক এসে তারাও কাশেমকে এলোপাথারি ছুরিকাঘাত করেন। এক পর্যায়ে আবুল কাশেমের নিথর দেহ মাটিতে পড়লে লাড্ডু সুলঅতান ও চেলে সামিরসহ অন্যরা এলাকা ত্যাগ করে। পরে স্থানীয়রা কাশেমকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাবনা থানার ওসি আরো জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশী অভিযান চলছে।


এই বিভাগের আরও খবর