শিরোনাম
যে কারণে জেল থেকে বের হয়েই স্ত্রীকে হত্যা করল স্বামী  ইরানের হামলার জবাব যেভাবে দিতে পারে ইসরায়েল অস্ট্রেলিয়ায় সমুদ্রে ডুবে মার্কেন্টাইল ব্যাংক কর্মকর্তার মৃ’ত্যু ইরানের হা’ম’লা রুখতে যেসব দেশকে পাশে পেল ইসরায়েল জয় এখন নামাজ পড়া শুরু করেছে : অপু বিশ্বাস কেউ নাক গলালে আরও ভ’য়াবহ হা’ম’লার হুঁশিয়ারি ইরানের ২৪ নয়, ২৬ ঘণ্টায় ১ দিন ঘোষণার দাবি! পায়ুপথে ঢুকে গেল ৬ ইঞ্চি ডাব, এরপর… টিকটক বানাতে ফুফাতো বোনকে নিয়ে নদীতে ঝাঁপ, কিশোরের মৃত্যু ঈদ সালামি নিয়ে তর্ক, স্বামীকে কো’পা’লেন স্ত্রী বাথরুমে মিলল ছাত্রলীগ নেতার ঝুলন্ত ম’র’দেহ  প্রেমে ব্যর্থ হয়ে কিশোরীকে ধ’র্ষ’ণ, তরুণ গ্রেপ্তার ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলায় পুতনিকে ধর্ষণের অভিযোগে দাদাকে গ্রেফতার করেছে পুলিশ উত্তেজনার মধ্যেই ইসরায়েলে অর্ধশতাধিক রকেট হামলা ইসরায়েলকে রক্ষা করতে আমরা অবশ্যই সহযোগিতা করব: বাইডেন ঈদে ‘বিড়ি’ নিয়ে চমক দিলেন জায়েদ খান! জানা গেল ভাইরাল তরুণ-তরুণীর মারধরের কারণ ১০০ বছর পর খুলল মসজিদ, ঈদের নামাজ পড়লেন মুসলিমরা সৌদির সঙ্গে মিল রেখে দেশের বিভিন্ন স্থানে উদযাপিত হচ্ছে ঈদ ঈদের দিন বৃষ্টি না রোদ, কী বলছে আবহাওয়া অধিদপ্তর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

পরীমণির মাদক মামলা চলবে : হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক
আপলোড সময় : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪

সংবাদমাধ্যম অনুযায়ী, বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি আমিনুল ইসলামের দ্বৈত বেঞ্চ এ রায় দেন।

আদালত বলেন, পরীমণির বাসা থেকে আইস ও এলএসডি মাদক পাওয়া গেছে। সে বিষয়টি বিচারিক আদালতে সাক্ষ্য প্রমাণের মাধ্যমে নির্ধারিত হবে। তবে, তার বাসায় বিদেশি মদ পাওয়ার বিষয়ে আদালত বলেন, মদ সেবনের লাইসেন্স থাকা এবং মদে অ্যালকোহলের মাত্রা কম থাকায় সেক্ষেত্রে মদ জব্দের বিষয়টি বাদ দিয়ে বিচার করতে হবে।

মামলা বাতিল চেয়ে চিত্রনায়িকা পরীমণির আবেদন নিষ্পত্তি করে আজ এ রায় দিলো উচ্চ আদালত।

এর আগে, এ মামলার বিষয়ে গত ২০ ফেব্রুয়ারি হাইকোর্টের বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি আতাবুল্লার সমন্বয়ে গঠিত বেঞ্চ আজকের দিন ধার্য করেছিলেন।

২০২১ সালের ৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর ১২ নম্বর সড়কে পরীমণির বাসায় অভিযান চালায় র‍্যাব। ওই সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। পরে তাকে গ্রেফতার করে কয়েক দফা রিমান্ডে নেয়া হয়। ৩১ আগস্ট জামিন পান পরীমণি। পরদিন তিনি কারামুক্ত হন।

২০২১ সালের ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট জমা দেন। পরে গত বছরের ৫ জানুয়ারি পরীমণিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত।

পরে মামলা বাতিলে হাইকোর্টে আবেদন করেন পরী। গত বছরের ১ মার্চ আবেদনের শুনানি নিয়ে হাইকোর্ট মামলা কেন বাতিল করা হবে না তা জানতে চেয়ে রুল জারি করেন তিনি। পরীমনির পাশাপাশি মামলার অন্য দুই আসামি আশরাফুল ইসলাম দিপু ও মো. কবীর হাওলাদার জামিনে রয়েছেন।


এই বিভাগের আরও খবর