শিরোনাম
শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী মোবাইল ইন্টারনেট নিয়ে যা জানাল বিটিআরসি পরিস্থিতি আরও খারাপ হওয়ার আশঙ্কা কাদেরের আন্দোলনকারীদের দেশে থাকার অধিকার নেই: জাফর ইকবাল স্ত্রীর দাবি নিয়ে স্বামীর বাড়িতে অনশন আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা শাবি ছাত্রলীগের কক্ষ থেকে পিস্তল ও দেশীয় অস্ত্র উদ্ধার সরকারি চাকরিজীবীদের বেতন বাড়ছে ২৭ শতাংশ, আগস্ট থেকে কার্যকর রাবি প্রশাসনকে সময় বেধে দিলেন আন্দোলনকারীরা রংপুর পার্ক মোড়ের নাম ‌‘শহীদ আবু সাঈদ চত্বর’ দিলেন শিক্ষার্থীরা কোটাবিরোধী শিক্ষার্থীদের আন্দোলন, ৩ ঘণ্টা পর ট্রেন চলাচল শুরু নওগাঁয় কোঠা সংস্কার মিছিল ছাত্রলীগের বাঁধায় পন্ড, উভয় পক্ষের বাহাস জামালপুরে ট্রেন ও সড়ক অবরোধ কফিন ধরে আন্দোলন চালিয়ে যাওয়ার শপথ শিক্ষার্থীদের কোটা সংস্কার : সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়িতে পবিত্র আশুরার শোক মিছিল মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়িতে পবিত্র আশুরার শোক মিছিল বিশ্ব গণমাধ্যমে কোটা আন্দোলনে নিহতের খবর পাসপোর্টের রোকনের ঘরে আলাদিনের চেরাগ নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে লাগামহীন ঘুষ বাণিজ্য : রোহিঙ্গা পাসপোর্টও হয়
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:১৯ অপরাহ্ন

টিকটক বানাতে ফুফাতো বোনকে নিয়ে নদীতে ঝাঁপ, কিশোরের মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি
আপলোড সময় : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

কুড়িগ্রামের রাজারহাটের তিস্তা নদীতে গোসলের টিকটকের ভিডিও বানাতে গিয়ে ডুবে এক কিশোর মারা গেছেন। তার নাম সোহাগ (১২)।

শনিবার (১৩ এপ্রিল) বেলা ১১টায় এ ঘটনা ঘটে।দুপুরে রাজারহাটের বুড়িরহাট ক্রসবাঁধ থেকে সোহাগের মরদেহ উদ্ধার করা হয়। নিহত সোহাগ ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের খিতাব গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, সোহাগ তার ফুফাতো বোনকে নিয়ে টিকটক ভিডিও বানানোর জন্য তিস্তায় গোসল করতে নামে। এ সময় তার সঙ্গে আরও ২ বন্ধু ছিল। টিকটকের ভিডিও ধারণের সময় সোহাগ নদীতে গোসল করছিল। গোসলের একপর্যায়ে অন্যরা তীরে চলে আসতে পারলেও সোহাগকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে তাকে খুঁজে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরিরা ২ ঘণ্টা পর নদী থেকে সোহাগের মরদেহ উদ্ধার করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রাজারহাট থানার ওসি মোস্তাফিজুর রহমান। তিনি বলেন, তিস্তা নদী থেকে সোহাগের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 


এই বিভাগের আরও খবর