শিরোনাম
তাইওয়ানে কয়েক ঘণ্টার ব্যবধানে অন্তত ৮০ বার ভূমিকম্প না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি তীব্র তাপপ্রবাহের মধ্যে ঝিনাইদহের শতশত নলকূপে উঠছে না পানি ! তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন হিট অফিসার বুশরা মালয়েশিয়ার বুকিত চাবাংয়ে ৪৫ বাংলাদেশি আটক মালয়েশিয়ার বুকিত চাবাংয়ে ৪৫ বাংলাদেশি আটক পছন্দের মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দানবাক্সে চিঠি তীব্র তাপপ্রবাহের কারণে ছুটি বাড়ানোর দাবি অভিভাবক ঐক্য ফোরামের সাফল্যের ৮ম বর্ষে পূর্ব বড়ুয়া তরুণ সংঘ ভোরে এসে বিজয়ের হাসি হাসলেন মিশা-ডিপজল লালমনিরহাটে গ্লোবাল ক্লাইমেট স্ট্রাইক পালিত দেশটা আওয়ামী মগের মুল্লুকে পরিণত হয়েছে: মির্জা ফখরুল রাজধানীর শিশু হাসপাতালে আগুন ফের একসঙ্গে তাহসান-মিথিলা রাত ১টার মধ্যে ঢাকাসহ যেসব জেলায় ৮০ কিলোমিটার বেগে ঝড় মদিনায় বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই ইসমাইল মারা গেছেন ইসরায়েলের রকেট হামলায় যেভাবে নির্মম মৃত্যু হলো ৫,০০০ ভ্রূণের  সমালোচনার ঝড়, ইউটিউব থেকে সরিয়ে নেওয়া হলো ‘রূপান্তর’ ফরিদপুরে দুর্ঘটনা : একই পরিবারে নিহত ৫ জন দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, সাতসকালে সড়কে ঝরল একাধিক প্রাণ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

৩৫ বছর পর সগিরা মোর্শেদ হত্যার রায়, যা বললেন তার মেয়ে

নিজস্ব প্রতিবেদক
আপলোড সময় : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
৩৫ বছর পর সগিরা মোর্শেদ হত্যার রায়, যা বললেন তার মেয়ে

৩৫ বছর পর সগিরা মোর্শেদ হত্যার দায়ে দুজনকে যাবজ্জীবন সাজা দিয়েছেন আদালত। একই সঙ্গে মামলার তিন আসামিকে খালাস দেওয়া হয়েছে।

এ রায়ে অসন্তোষ জানিয়েছে সগিরা মোর্শেদের পরিবার। দীর্ঘ দিন ধরে চলে আসা এ মামলার রায় দেন ঢাকার বিশেষ জজ আদালত ৩-এর বিচারক মোহাম্মদ আলী হোসেন।

রায়ের পর পরই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সগিরা মোর্শেদের স্বামী আব্দুস সালাম চৌধুরী বলেন, সত্যি কথা বলতে কী— একটু আক্ষেপ থাকল। এত পুরনো একটা কেস আশা করেছিলাম আরও ভালো একটা রায় পাব। যাই হোক যা রায় আসছে আমি মোটামুটি সন্তুষ্ট, পুরোপুরি সন্তুষ্ট হতে পারিনি। আমার আইনজীবীর সঙ্গে আলাপ করে দেখছি কী করা যেতে পারে।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন সগিরা মোর্শেদের মেজ মেয়ে সামিয়া সারওয়াত চৌধুরী। ১৯৮৯ সালে ঘটনার সময় তার বয়স ছিল ছয় বছর।

এত বছর পর মায়ের হত্যা মামলার রায় নিয়ে তার প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি বলেন, আমরা একেবারেই সন্তুষ্ট না। কারণ আসামিরাই তো ঘটনাটা চাপা দিয়ে রেখেছিল। …তার পরও যদি এই রকম একটি স্বাভারিক রায় হয়, তা হলে তো বিচারব্যবস্থার ওপর থেকে মানুষের আস্থা হারিয়ে যাবে। একেবারেই আমরা সন্তুষ্ট না। আমরা অবশ্যই আপিল করব।


এই বিভাগের আরও খবর