শিরোনাম
শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী মোবাইল ইন্টারনেট নিয়ে যা জানাল বিটিআরসি পরিস্থিতি আরও খারাপ হওয়ার আশঙ্কা কাদেরের আন্দোলনকারীদের দেশে থাকার অধিকার নেই: জাফর ইকবাল স্ত্রীর দাবি নিয়ে স্বামীর বাড়িতে অনশন আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা শাবি ছাত্রলীগের কক্ষ থেকে পিস্তল ও দেশীয় অস্ত্র উদ্ধার সরকারি চাকরিজীবীদের বেতন বাড়ছে ২৭ শতাংশ, আগস্ট থেকে কার্যকর রাবি প্রশাসনকে সময় বেধে দিলেন আন্দোলনকারীরা রংপুর পার্ক মোড়ের নাম ‌‘শহীদ আবু সাঈদ চত্বর’ দিলেন শিক্ষার্থীরা কোটাবিরোধী শিক্ষার্থীদের আন্দোলন, ৩ ঘণ্টা পর ট্রেন চলাচল শুরু নওগাঁয় কোঠা সংস্কার মিছিল ছাত্রলীগের বাঁধায় পন্ড, উভয় পক্ষের বাহাস জামালপুরে ট্রেন ও সড়ক অবরোধ কফিন ধরে আন্দোলন চালিয়ে যাওয়ার শপথ শিক্ষার্থীদের কোটা সংস্কার : সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়িতে পবিত্র আশুরার শোক মিছিল মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়িতে পবিত্র আশুরার শোক মিছিল বিশ্ব গণমাধ্যমে কোটা আন্দোলনে নিহতের খবর পাসপোর্টের রোকনের ঘরে আলাদিনের চেরাগ নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে লাগামহীন ঘুষ বাণিজ্য : রোহিঙ্গা পাসপোর্টও হয়
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় চিকিৎসাধীন অবস্থায় হাজতির মৃত্যু

নিজস্ব প্রতিবেদন
আপলোড সময় : বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
চুয়াডাঙ্গায় চিকিৎসাধীন অবস্থায় হাজতির মৃত্যু

চুয়াডাঙ্গায় ভ্যান চুরির অভিযোগে গণপিটুনির শিকার মিঠু মিয়া (৩০) কারাগারে অসুস্থ হয়ে পড়ে। পরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা গেছে।

মিঠু মিয়া দামুড়হুদা উপজেলার হোগলডাঙ্গা গ্রামের উত্তরপাড়ার মরহুম ফজলু মিয়ার ছেলে।

চুয়াডাঙ্গা জেলা কারাগারের জেলার ফখর উদ্দিন জানান, গত শনিবার (১৭ ফেব্রুয়ারি) দামুড়হুদা মডেল থানার মামলা নং-৭ ও জিআর ১৮/২৪ মামলায় অভিযুক্ত মিঠু মিয়া চুয়াডাঙ্গা কারাগারে ২০৪/২৪ নম্বর হাজতি হিসেবে কারা হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে ভর্তি হয়। বুধবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১০টায় মিঠু মিয়া অসুস্থ হলে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা শেষে ওই দিন বেলা ১টায় তাকে আবার কারা হাসপাতালে নিয়ে আসা হয়।

এদিনে রাত সাড়ে ১০টায় হাজতি মিঠু মিয়া আবার বুকে ব্যাথা অনুভব করলে তাকে রাত ১১টায় পুনরায় সদর হাসপাতালে ভর্তী করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টায় মিঠু মিয়া মারা যায়। এ ঘটনায় কারাবিধি অনুযায়ী মিঠু মিয়ার মরদেহের ময়না তদন্ত ও সদর থানায় একটি অপমৃত্যু মামলার পর তার মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর জানান, গত শনিবার ভ্যান চুরির অভিযোগে এলাকাবাসী তাকে গণধোলাই শেষে থানায় সোপর্দ করে। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা শেষে জেলা কারাগারে পাঠানো হলে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।


এই বিভাগের আরও খবর