শিরোনাম
তাইওয়ানে কয়েক ঘণ্টার ব্যবধানে অন্তত ৮০ বার ভূমিকম্প না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি তীব্র তাপপ্রবাহের মধ্যে ঝিনাইদহের শতশত নলকূপে উঠছে না পানি ! তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন হিট অফিসার বুশরা মালয়েশিয়ার বুকিত চাবাংয়ে ৪৫ বাংলাদেশি আটক মালয়েশিয়ার বুকিত চাবাংয়ে ৪৫ বাংলাদেশি আটক পছন্দের মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দানবাক্সে চিঠি তীব্র তাপপ্রবাহের কারণে ছুটি বাড়ানোর দাবি অভিভাবক ঐক্য ফোরামের সাফল্যের ৮ম বর্ষে পূর্ব বড়ুয়া তরুণ সংঘ ভোরে এসে বিজয়ের হাসি হাসলেন মিশা-ডিপজল লালমনিরহাটে গ্লোবাল ক্লাইমেট স্ট্রাইক পালিত দেশটা আওয়ামী মগের মুল্লুকে পরিণত হয়েছে: মির্জা ফখরুল রাজধানীর শিশু হাসপাতালে আগুন ফের একসঙ্গে তাহসান-মিথিলা রাত ১টার মধ্যে ঢাকাসহ যেসব জেলায় ৮০ কিলোমিটার বেগে ঝড় মদিনায় বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই ইসমাইল মারা গেছেন ইসরায়েলের রকেট হামলায় যেভাবে নির্মম মৃত্যু হলো ৫,০০০ ভ্রূণের  সমালোচনার ঝড়, ইউটিউব থেকে সরিয়ে নেওয়া হলো ‘রূপান্তর’ ফরিদপুরে দুর্ঘটনা : একই পরিবারে নিহত ৫ জন দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, সাতসকালে সড়কে ঝরল একাধিক প্রাণ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

মোস্তাফিজকে কী বার্তা পাঠালো চেন্নাই?

নিজস্ব প্রতিবেদক
আপলোড সময় : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪

 

Bangladesh Premier League (BPL) cricketer Mustafizur Rahman suffered a head injury from a ball during a match. The severity of the injury required him to spend two days in the hospital. Chennai Super Kings, an IPL franchise, sent their wishes for a speedy recovery to the injured Mustafizur.

গত রোববার চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনের সময় মোস্তাফিজের মাথায় বলের আঘাত লাগে। নেটে একটি ডেলিভারি করার পর বোলিং মার্কে ফেরার সময় পাশের নেট থেকে উড়ে আসা বল আঘাত করে টাইগার পেসারের মাথার বাম পাশে। মাঠেই তার মাথা থেকে রক্ত ঝরতে দেখা যায়। প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে নেয়া হয় তাকে। আজ নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে মোস্তাফিজের আরোগ্য কামনা করে বার্তা দিয়েছে চেন্নাই সুপার কিংস। আসন্ন আইপিএলে এই ফ্র্যাঞ্চাইজির হয়েই খেলবেন কাটার মাস্টার। চেন্নাইয়ের পোস্টে বলা হয়, ‘স্পিডি রিকভারি ফিজ, দ্রুত সুস্থ হয়ে ওঠো।’ গত ১৯শে ডিসেম্বর দুবাইয়ে অনুষ্ঠিত আইপিএলে নিলামে ২ কোটি রুপিতে মোস্তাফিজকে কিনে নেয় চেন্নাই।

এদিকে দুই রাত হাসপাতালে কাটানোর পর ছাড়পত্র পেয়েছেন মোস্তাফিজ। চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরেছেন তিনি।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও এসএম জাহিদুল ইসলাম জানান, ঢাকায় টিম হোটেলেই চলবে মোস্তাফিজের পুনর্বাসন প্রক্রিয়া। এবারের বিপিএলে এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলেছেন মোস্তাফিজুর রহমান। তার শিকার ১১ উইকেট। ৩২ রান দিয়ে ৩ উইকেট ছিল এবারের বিপিএলে মোস্তাফিজের সেরা বোলিং।


এই বিভাগের আরও খবর