শিরোনাম
শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী মোবাইল ইন্টারনেট নিয়ে যা জানাল বিটিআরসি পরিস্থিতি আরও খারাপ হওয়ার আশঙ্কা কাদেরের আন্দোলনকারীদের দেশে থাকার অধিকার নেই: জাফর ইকবাল স্ত্রীর দাবি নিয়ে স্বামীর বাড়িতে অনশন আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা শাবি ছাত্রলীগের কক্ষ থেকে পিস্তল ও দেশীয় অস্ত্র উদ্ধার সরকারি চাকরিজীবীদের বেতন বাড়ছে ২৭ শতাংশ, আগস্ট থেকে কার্যকর রাবি প্রশাসনকে সময় বেধে দিলেন আন্দোলনকারীরা রংপুর পার্ক মোড়ের নাম ‌‘শহীদ আবু সাঈদ চত্বর’ দিলেন শিক্ষার্থীরা কোটাবিরোধী শিক্ষার্থীদের আন্দোলন, ৩ ঘণ্টা পর ট্রেন চলাচল শুরু নওগাঁয় কোঠা সংস্কার মিছিল ছাত্রলীগের বাঁধায় পন্ড, উভয় পক্ষের বাহাস জামালপুরে ট্রেন ও সড়ক অবরোধ কফিন ধরে আন্দোলন চালিয়ে যাওয়ার শপথ শিক্ষার্থীদের কোটা সংস্কার : সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়িতে পবিত্র আশুরার শোক মিছিল মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়িতে পবিত্র আশুরার শোক মিছিল বিশ্ব গণমাধ্যমে কোটা আন্দোলনে নিহতের খবর পাসপোর্টের রোকনের ঘরে আলাদিনের চেরাগ নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে লাগামহীন ঘুষ বাণিজ্য : রোহিঙ্গা পাসপোর্টও হয়
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

মোস্তাফিজকে কী বার্তা পাঠালো চেন্নাই?

নিজস্ব প্রতিবেদক
আপলোড সময় : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪

 

Bangladesh Premier League (BPL) cricketer Mustafizur Rahman suffered a head injury from a ball during a match. The severity of the injury required him to spend two days in the hospital. Chennai Super Kings, an IPL franchise, sent their wishes for a speedy recovery to the injured Mustafizur.

গত রোববার চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনের সময় মোস্তাফিজের মাথায় বলের আঘাত লাগে। নেটে একটি ডেলিভারি করার পর বোলিং মার্কে ফেরার সময় পাশের নেট থেকে উড়ে আসা বল আঘাত করে টাইগার পেসারের মাথার বাম পাশে। মাঠেই তার মাথা থেকে রক্ত ঝরতে দেখা যায়। প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে নেয়া হয় তাকে। আজ নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে মোস্তাফিজের আরোগ্য কামনা করে বার্তা দিয়েছে চেন্নাই সুপার কিংস। আসন্ন আইপিএলে এই ফ্র্যাঞ্চাইজির হয়েই খেলবেন কাটার মাস্টার। চেন্নাইয়ের পোস্টে বলা হয়, ‘স্পিডি রিকভারি ফিজ, দ্রুত সুস্থ হয়ে ওঠো।’ গত ১৯শে ডিসেম্বর দুবাইয়ে অনুষ্ঠিত আইপিএলে নিলামে ২ কোটি রুপিতে মোস্তাফিজকে কিনে নেয় চেন্নাই।

এদিকে দুই রাত হাসপাতালে কাটানোর পর ছাড়পত্র পেয়েছেন মোস্তাফিজ। চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরেছেন তিনি।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও এসএম জাহিদুল ইসলাম জানান, ঢাকায় টিম হোটেলেই চলবে মোস্তাফিজের পুনর্বাসন প্রক্রিয়া। এবারের বিপিএলে এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলেছেন মোস্তাফিজুর রহমান। তার শিকার ১১ উইকেট। ৩২ রান দিয়ে ৩ উইকেট ছিল এবারের বিপিএলে মোস্তাফিজের সেরা বোলিং।


এই বিভাগের আরও খবর