শিরোনাম
ভারতে ‘নিখোঁজ’ এমপি আনারের ফোন কখনও বন্ধ, কখনও খোলা: ডিবি প্রধান হারুন ফজরের নামাজে যাচ্ছিলেন ইজাজুল, রাস্তায় খাবলে খেলো কুকুরের দল! প্রবাসীর স্বর্ণ ছিনতাইকালে আটক পুলিশের এসআই ঝিনাইদহ-১ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী নায়েব আলী ভারতে গিয়ে এমপি আনার নিখোজ! সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সড়ক দূর্ঘনায় অটোভ্যান চালকের মৃত্যু দাসের হাট খেয়াঘাটে জিম্মি যাত্রীরা চাঁদাবাজ ভূমিদস্যু মাদকের অঙ্গরাজ্য সবই তার দখলে! চাঁদাবাজ ভূমিদস্যু মাদকের অঙ্গরাজ্য সবই তার দখলে! সিরাজদীখানে চেয়ারম্যান প্রার্থী আওলাদ হোসেন মৃধার উঠান বৈঠক অনুষ্ঠিত ‘শাকিব সব দিকে প্লাস, শুধু প্রবলেম এডুকেশন’ হেফাজত নেতা মামুনুল হক ডিবি কার্যালয়ে সাংবাদিক মহির উদ্দিন মারা গেছেন অবাধ নিরেপক্ষ ও শান্তিপূর্ণ উপজেলা নির্বাচন চেয়ে পিএফজি সিরাজদিখান’র সংবাদ সম্মেলন কুষ্টিয়ার কুমারখালীতে ধানকাটাকে কেন্দ্র করে কৃষক খুন আম কুড়াতে গিয়ে গৃহবধূর মৃত্যু সিরাজগঞ্জে গাজাসহ ২ জন  গ্রেফতার সিরাজদিখানে মৎস্য কর্মকর্তার অভিযান মুন্সিগঞ্জ সিরাজদিখানে আনারস মার্কার বিজয় লক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত চরফ্যাশনে অটোরিকশা চাপায় পথচারীর মৃত্যু
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

জায়েদ খানের স্বর্ণের আইফোন পানিতে ফেলে দিলেন সাকিব!

বিনোদন প্রতিবেদক
আপলোড সময় : বুধবার, ১ মে, ২০২৪

জায়েদ খানের ওপর বিরক্ত হয়ে তার মোবাইল ফোন ছুড়ে সুইমিংপুলের পানিতে ফেলে দিয়েছেন সাকিব আল হাসান। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা গেছে এমনই চিত্র। অনেকেই জায়েদ খানের ফোন ফেলে দেওয়ায় খুশি হয়েছেন, আবার কেউ কেউ সাকিব আল হাসানকে বেয়াদব বলে আখ্যা দিয়েছেন। 

মাত্র চার সেকেন্ডের এই ভিডিওটি দেখে ধারণা করা যায়, এটি কোনো শ্যুটিং স্পটের ঘটনা। কিন্তু কোথায় সেই স্পট বা কারাই শ্যুটটি করছেন জানা যায়নি। তবে নেটিজেনরা ধারণা করছেন সামাজিক মাধ্যমে যা চলছে, তাতে করে ধরেই নেওয়া যায় এটি একটি বিজ্ঞাপনের অংশ।

ওই ভিডিওতে দেখা যায় জায়েদ খান সাকিবের সঙ্গে সেলফি তুলতে চাইছেন। অন্যদিকে, জায়েদের ফোনে সেলফি তুলেই সেটি পানিতে ছুঁড়ে মারেন সাকিব। কেউ কেউ বলছেন, জায়েদের চেয়ে সাকিবের অভিনয়ই দারুণ হয়েছে। অর্থাৎ নেটিজেনরা ধরেই নিয়েছেন এটি অভিনয়।

এ বিষয়ে এখন পর্যন্ত সাকিব বা জায়েদ কেউই মুখ খোলেননি। জায়েদ খান এখন অস্ট্রেলিয়ার মেলবোর্নে রয়েছেন। সেখানে গতকালই একটি শোতে নেচেছেন। এরপর তার শো রয়েছে সিডনিতে। যে কারণে তার কোনো মন্তব্য নেওয়াও সম্ভব হয়নি।

 


এই বিভাগের আরও খবর