শিরোনাম
ভারতে ‘নিখোঁজ’ এমপি আনারের ফোন কখনও বন্ধ, কখনও খোলা: ডিবি প্রধান হারুন ফজরের নামাজে যাচ্ছিলেন ইজাজুল, রাস্তায় খাবলে খেলো কুকুরের দল! প্রবাসীর স্বর্ণ ছিনতাইকালে আটক পুলিশের এসআই ঝিনাইদহ-১ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী নায়েব আলী ভারতে গিয়ে এমপি আনার নিখোজ! সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সড়ক দূর্ঘনায় অটোভ্যান চালকের মৃত্যু দাসের হাট খেয়াঘাটে জিম্মি যাত্রীরা চাঁদাবাজ ভূমিদস্যু মাদকের অঙ্গরাজ্য সবই তার দখলে! চাঁদাবাজ ভূমিদস্যু মাদকের অঙ্গরাজ্য সবই তার দখলে! সিরাজদীখানে চেয়ারম্যান প্রার্থী আওলাদ হোসেন মৃধার উঠান বৈঠক অনুষ্ঠিত ‘শাকিব সব দিকে প্লাস, শুধু প্রবলেম এডুকেশন’ হেফাজত নেতা মামুনুল হক ডিবি কার্যালয়ে সাংবাদিক মহির উদ্দিন মারা গেছেন অবাধ নিরেপক্ষ ও শান্তিপূর্ণ উপজেলা নির্বাচন চেয়ে পিএফজি সিরাজদিখান’র সংবাদ সম্মেলন কুষ্টিয়ার কুমারখালীতে ধানকাটাকে কেন্দ্র করে কৃষক খুন আম কুড়াতে গিয়ে গৃহবধূর মৃত্যু সিরাজগঞ্জে গাজাসহ ২ জন  গ্রেফতার সিরাজদিখানে মৎস্য কর্মকর্তার অভিযান মুন্সিগঞ্জ সিরাজদিখানে আনারস মার্কার বিজয় লক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত চরফ্যাশনে অটোরিকশা চাপায় পথচারীর মৃত্যু
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

বাবা মায়ের নিয়মিত ঝগড়া থামাতে ৬ বছরের শিশু থানায়!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
আপলোড সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

সংসার জীবনে খুবই তুচ্ছ বিষয় নিয়ে নিয়মিত বাবা-মায়ের মধ্যে ঝগড়া লেগে থাকে। নিজ ঘরে এমন ঘটনা প্রতিনিয়ত দেখে আসছে শিশু সিয়াম। তার খুদে চেষ্টায় থামে না বাবা-মায়ের এই ঝগড়া। তার সামনেই প্রতিনিয়ত মাদকাসক্ত বাবা মাকে মারধর করেন। এসব সহ্য হচ্ছিল না শিশু সিয়ামের। তাই নিজেই থানায় যায় অভিযোগ জানাতে।

ব্রাহ্মণবাড়িয়ার সরাই প্রাতবাজার এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে শিশু সিয়াম রোববার (২৮ এপ্রিল) দুপুর ২টার দিকে একাই থানায় হাজির হয়। খুঁজতে থাকেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেবকে। পরে থানার ওসির কাছে গিয়ে বাবা মায়ের ঝগড়া সর্ম্পকে অবগত করেন।

এ সময় থানার ওসি মুহাম্মদ এমরানুল ইসলাম বলেন, শিশুটি থানা আসার পর, সেবা গ্রহীতাদের মতো তাকে চেয়ারে বসিয়ে অভিযোগ শুনি। শিশু সিয়াম তার বাবা-মায়ের প্রতি অভিযোগ আনার পাশাপাশি এ পরিস্থিতি থেকে পরিত্রাণ চেয়ে পুলিশের সহযোগিতা কামনা করে। বিষয়টি সমাধানে এসআই জয়নাল আবেদীন, এএসআই সাইফুল ইসলাম তাৎক্ষণিকভাবে শিশুটিকে নিয়ে তার বাড়িতে যান। থানায় ডেকে আনা হয় তার বাবা-মাকে। পরে পুলিশ শিশুটির বাবা মাকে বুঝিয়ে তাৎক্ষণিকভাবেই ঝগড়া না করার অঙ্গীকারনামা আদায় করেন।

সিয়ামের বাবা-মা জানিয়েছেন, তারা আর কখনও ঝগড়া করবে না। পুলিশের এই ভূমিকার ভূয়সী প্রশংসা করে শিশু সিয়াম। পরে সে পুলিশকে বেশ হাসিমুখে বিদায় জানায়।

 


এই বিভাগের আরও খবর