শিরোনাম
শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী মোবাইল ইন্টারনেট নিয়ে যা জানাল বিটিআরসি পরিস্থিতি আরও খারাপ হওয়ার আশঙ্কা কাদেরের আন্দোলনকারীদের দেশে থাকার অধিকার নেই: জাফর ইকবাল স্ত্রীর দাবি নিয়ে স্বামীর বাড়িতে অনশন আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা শাবি ছাত্রলীগের কক্ষ থেকে পিস্তল ও দেশীয় অস্ত্র উদ্ধার সরকারি চাকরিজীবীদের বেতন বাড়ছে ২৭ শতাংশ, আগস্ট থেকে কার্যকর রাবি প্রশাসনকে সময় বেধে দিলেন আন্দোলনকারীরা রংপুর পার্ক মোড়ের নাম ‌‘শহীদ আবু সাঈদ চত্বর’ দিলেন শিক্ষার্থীরা কোটাবিরোধী শিক্ষার্থীদের আন্দোলন, ৩ ঘণ্টা পর ট্রেন চলাচল শুরু নওগাঁয় কোঠা সংস্কার মিছিল ছাত্রলীগের বাঁধায় পন্ড, উভয় পক্ষের বাহাস জামালপুরে ট্রেন ও সড়ক অবরোধ কফিন ধরে আন্দোলন চালিয়ে যাওয়ার শপথ শিক্ষার্থীদের কোটা সংস্কার : সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়িতে পবিত্র আশুরার শোক মিছিল মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়িতে পবিত্র আশুরার শোক মিছিল বিশ্ব গণমাধ্যমে কোটা আন্দোলনে নিহতের খবর পাসপোর্টের রোকনের ঘরে আলাদিনের চেরাগ নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে লাগামহীন ঘুষ বাণিজ্য : রোহিঙ্গা পাসপোর্টও হয়
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

মঞ্চে চেয়ার থেকে পড়ে গেলেন ম্যাডোনা, ভিডিও ভাইরাল

বিনোদন ডেক্স
আপলোড সময় : বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
মঞ্চে চেয়ার থেকে পড়ে গেলেন ম্যাডোনা, ভিডিও ভাইরাল

ম্যাডোনা মানেই আলোচনা। খ্যাতি, বিতর্ক, অনাকাঙ্খিত ঘটনায় নাম জড়াতে যেন জুড়ি নেই এই বিশ্বখ্যাত গায়িকার। তবে এবার বিতর্ক নয়, ছোটখাটো দুর্ঘটনারই সম্মুখীন হলেন গায়িকা। মঞ্চে পড়ে গেলেন চেয়ার থেকে!

সম্প্রতি সিয়াটেল কনসার্টের মাঝে এই ঘটনা ঘটে।

মঞ্চে ম্যাডোনার চেয়ার থেকে পড়ে যাওয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছিল যখন গায়ক একটি চেয়ারে বসে পারফর্ম শুরু করেছিলেন। একজন নৃত্যশিল্পী ম্যাডোনাকে বসিয়ে সেই চেয়ার টেনে নিয়ে যাচ্ছিল। তবে দুর্ঘটনাক্রমে নৃত্যশিল্পী পিছলে গিয়ে মঞ্চে পড়ে যান।
আর চেয়ার উল্টে পড়ে যান ম্যাডোনাও।
তবে এমন অনাকাঙ্খিত ঘটনার পড়েও মোটেও বিচলিত হননি গায়িকা। বরং নিজের পারফরম্যান্স বজায় রেখেছিলেন এবং দর্শকদের ব্যস্ত রেখেছিলেন তাঁর কণ্ঠের জাদুতে। চেয়ার থেকে পড়েও নিজের গান ধরে রাখেন ম্যাডোনা এবং উঠে দাঁড়িয়ে পুনরায় নিজের ছন্দে মাতাতে থাকেন দর্শকদের।

 

এটিই প্রথম এমন  অনাকাঙ্খিত দুর্ঘটনা নয়। এর আগেও ম্যাডোনার একটি শোতে অন-সেট দুর্ঘটনা ঘটেছিল। পেজ সিক্স-এর প্রতিবেদন অনুসারে, এর আগে ২০১৫ সালের ব্রিট অ্যাওয়ার্ডের সময় ওয়ারড্রোবের ত্রুটির কারণে তিনি সিঁড়ি থেকে পড়ে গিয়েছিলেন।

বর্তমানে নিজের সেলিব্রেশন ট্যুর নিয়েই ব্যস্ত রয়েছেন ম্যাডোনা। গত বছর মারাত্মক ব্যাকটেরিয়া সংক্রমণের পরে ট্যুরটি স্থগিত করেছিলেন গায়িকা।

বেশ কয়েকদিন নিবিড় পরিচর্যা ইউনিটে হাসপাতালে ভর্তি ছিলেন। এ বছর আবার নতুন করে অসমাপ্ত ট্যুরের বাকী অংশ শুরু করেছেন। বর্তমানে আমেরিকা অঞ্চলের সফরসূচি শুরু করেছেন গায়িকা।


এই বিভাগের আরও খবর