শিরোনাম
আন্দোলনকারীদের দেশে থাকার অধিকার নেই: জাফর ইকবাল স্ত্রীর দাবি নিয়ে স্বামীর বাড়িতে অনশন আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা শাবি ছাত্রলীগের কক্ষ থেকে পিস্তল ও দেশীয় অস্ত্র উদ্ধার সরকারি চাকরিজীবীদের বেতন বাড়ছে ২৭ শতাংশ, আগস্ট থেকে কার্যকর রাবি প্রশাসনকে সময় বেধে দিলেন আন্দোলনকারীরা রংপুর পার্ক মোড়ের নাম ‌‘শহীদ আবু সাঈদ চত্বর’ দিলেন শিক্ষার্থীরা কোটাবিরোধী শিক্ষার্থীদের আন্দোলন, ৩ ঘণ্টা পর ট্রেন চলাচল শুরু নওগাঁয় কোঠা সংস্কার মিছিল ছাত্রলীগের বাঁধায় পন্ড, উভয় পক্ষের বাহাস জামালপুরে ট্রেন ও সড়ক অবরোধ কফিন ধরে আন্দোলন চালিয়ে যাওয়ার শপথ শিক্ষার্থীদের কোটা সংস্কার : সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়িতে পবিত্র আশুরার শোক মিছিল মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়িতে পবিত্র আশুরার শোক মিছিল বিশ্ব গণমাধ্যমে কোটা আন্দোলনে নিহতের খবর পাসপোর্টের রোকনের ঘরে আলাদিনের চেরাগ নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে লাগামহীন ঘুষ বাণিজ্য : রোহিঙ্গা পাসপোর্টও হয় কোটা সংস্কার আন্দোলনে সমর্থন জানালেন জি এম কাদের পাসপোর্টের রোকনের ঘরে আলাদিনের চেরাগ নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে লাগামহীন ঘুষ বাণিজ্য : রোহিঙ্গা পাসপোর্টও হয়
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন

মির্জাপুরে ট্রাক চালক খুনের মুল পরিকল্পনাকারীসহ ৬ ডাকাত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
আপলোড সময় : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে ট্রাক চালক আজিমুল খুনের মুল পরিকল্পনাকারীসহ ৬ ডাকাত গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত দুই ডাকাত আদালতে স্বীকারোক্তি দিয়েছে। চার ডাকাতকে তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

মির্জাপুর থানায় সংবাদ সম্মেলনে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন, ডাকাতি ও খুনের সঙ্গে সরাসরি জড়িত ডাকাত দলের সদস্য ৬ খুনিকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে হত্যার কাজে ব্যবহৃত ধারালো দেশীয় অস্ত্র। গ্রেপ্তারকৃত ডাকাতরা পেশাদার খুনি ও আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য বলে জানিয়েছে। তাদের নামে থানায় খুন, ডাকাতি, ছিনতাই, মাদক ও চুরির একাধিক মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে বাইমহাটি গ্রামের সাইদ কুলের ছেলে নাদিম (৩১), ত্রিমোহন বান্দরমারা গ্রামের পাষাণ মিয়ার ছেলে সাদ্দাম (৩৪), বাইমহাটি গ্রামের বাদশা মিয়ার ছেলে ফজল (৩৯), সিংজুরি গ্রামের বোরহান মিয়ার ছেলে সোহেল (৩২), দেওহাটা গ্রামের সামাদ আলীর ছেলে ইয়াসিন (২৩) এবং বাগজান গ্রামের নুরুল হকের ছেলে লাভলু (৩১)। প্রথম দুইজন নাদিম ও সাদ্দাম স্বীকারোক্তি দেওয়ায় বিচারক তাদের জেল হাজতে পাঠিয়েছেন। ফজল, সোহেল, ইয়াসিন ও লাভলূকে তিন দিনের রিমান্ড দিয়েছেন।

এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে সাড়াশি অভিযান চালিয়ে অল্প সময়ের মধ্যে খুনের মূল পরিকল্পনাকারী ও ৬ ডাকাত দলের সদস্যদের গ্রেফতার করে আদালতে হাজির করা হয়। নাদিম ও সাদ্দাম স্বীকারোক্তি দেওয়ায় তাদের কারাগারে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরও খবর