শিরোনাম
আন্দোলনকারীদের দেশে থাকার অধিকার নেই: জাফর ইকবাল স্ত্রীর দাবি নিয়ে স্বামীর বাড়িতে অনশন আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা শাবি ছাত্রলীগের কক্ষ থেকে পিস্তল ও দেশীয় অস্ত্র উদ্ধার সরকারি চাকরিজীবীদের বেতন বাড়ছে ২৭ শতাংশ, আগস্ট থেকে কার্যকর রাবি প্রশাসনকে সময় বেধে দিলেন আন্দোলনকারীরা রংপুর পার্ক মোড়ের নাম ‌‘শহীদ আবু সাঈদ চত্বর’ দিলেন শিক্ষার্থীরা কোটাবিরোধী শিক্ষার্থীদের আন্দোলন, ৩ ঘণ্টা পর ট্রেন চলাচল শুরু নওগাঁয় কোঠা সংস্কার মিছিল ছাত্রলীগের বাঁধায় পন্ড, উভয় পক্ষের বাহাস জামালপুরে ট্রেন ও সড়ক অবরোধ কফিন ধরে আন্দোলন চালিয়ে যাওয়ার শপথ শিক্ষার্থীদের কোটা সংস্কার : সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়িতে পবিত্র আশুরার শোক মিছিল মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়িতে পবিত্র আশুরার শোক মিছিল বিশ্ব গণমাধ্যমে কোটা আন্দোলনে নিহতের খবর পাসপোর্টের রোকনের ঘরে আলাদিনের চেরাগ নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে লাগামহীন ঘুষ বাণিজ্য : রোহিঙ্গা পাসপোর্টও হয় কোটা সংস্কার আন্দোলনে সমর্থন জানালেন জি এম কাদের পাসপোর্টের রোকনের ঘরে আলাদিনের চেরাগ নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে লাগামহীন ঘুষ বাণিজ্য : রোহিঙ্গা পাসপোর্টও হয়
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন

রাজবাড়ীতে অস্ত্র-গুলিসহ ২ ছিনতাইকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
আপলোড সময় : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪

রাজবাড়ীর পাংশায় ভ্যানচালকের ভাড়া ঠিক করে নিয়ে পথে মোবাইল ছিনতাই করার সময় জনতার হাতে ২ ছিনতাইকারী আটক হয়েছে। পরে পুলিশ তাদেরকে আটক করে লুণ্ঠিত মোবাইল ফোন ও ছিনতাই কাজে ব্যবহৃত অস্ত্র-গুলি উদ্ধার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- পাংশা উপজেলার বহলাডাঙ্গা মধ্যেপাড়া গ্রামের মো. সিরাজ মণ্ডলের ছেলে মো. সবুজ হোসেন (২৭), একই গ্রামের মকবুল মণ্ডলের ছেলে মো. আব্দুল্লাহ (২৮)।

সোমবার দুপুর সাড়ে ১২ টার সময় পাংশা উপজেলার নাওড়া বনগ্রামে এ ঘটনা ঘটে।

পাংশা মডেল থানার এসআই তারিকুল ইসলাম বলেন, সোমবার দুপুর সাড়ে ১২টার সময় পাংশা উপজেলার ডন মোড় এলাকা থেকে ভ্যানচালক জানে আলমকে (২১) ছিনতাইকারী মো. আব্দুল্লাহ নাওড়াবন গ্রাম যাওয়ার কথা বলে ভাড়া করে। ছিনতাইকারী আব্দুল্লাহ ভ্যানচালককে নিয়ে নাওড়া বন গ্রামের সাধন চন্দ্র মণ্ডলের ভুট্টা ক্ষেতে নিয়ে যায়। সেখানে মো. সবুজ হোসেন (২৭) তার সাথে যোগ দিয়ে ভ্যানচালককে আগ্নেয়াস্ত্রের ভয় দেখায় ও আঘাত করে। ভ্যান চালককে হাত-পা বেঁধে তার কাছে থাকা একটি স্মার্টফোন জোরপূর্বক ছিনিয়ে নিয়ে দৌড়ে পালিয়ে যায়।

এ সময় ভ্যানচালক জানে আলমের শোরচিৎকারে আশপাশের লোকজন দৌড়ে এসে ছিনতাইকারীদের ধাওয়া করলে ছিনতাইকারীরা তাদের নিকট থাকা আগ্নেয়াস্ত্র লুকিয়ে রেখে হাট বনগ্রাম পূর্বপাড়ার স্বরজিৎ মণ্ডলের বসতবাড়িতে পালিয়ে যায়। খবর পেয়ে পাংশা মডেল থানার এসআই তারিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ বিকাল পৌনে ৩টার দিকে স্থানীয় জনগণের সহায়তায় ছিনতাইকারী মো. সবুজ হোসেন ও মো. আব্দুল্লাহকে গ্রেপ্তার করে।

তিনি আরও বলেন, এ সময় লুণ্ঠিত মোবাইল ফোন উদ্ধার করা হয়। দস্যুতার কাজে ব্যবহৃত অস্ত্র-গুলির বিষয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে বিকেল সাড়ে ৩টার সময় হাট বনগ্রাম পূর্বপাড়ার রেজাউল মণ্ডলের আম বাগানের মাঝে ঝোপঝাড়ের মধ্যে তাদের লুকিয়ে রাখা একটি দেশীয় তৈরি ওয়ান শুটার গান ও একটি সবুজ রঙের তাজা কার্তুজ নিজ হাতে বের করে দিলে উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, অবৈধ অস্ত্র-গুলি নিজ দখলে রেখে দস্যুতা সংঘটনের অপরাধে আসামিদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের মঙ্গলবার রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরও খবর