শিরোনাম
চিকিৎসায় বিদেশমুখিতা কমাতে পদক্ষেপ নেওয়ার নির্দেশ রাষ্ট্রপতির নয়না’র প্রেমে পড়েছেন বালাম আইনের প্রতি শ্রদ্ধা দিন দিন কমছে ঘূর্ণিঝড় রেমাল: ১০ নম্বর মহাবিপদ সংকেত সৌদি পৌঁছেছেন প্রায় সাড়ে ৪১ হাজার হজযাত্রী ‘মাইকেল জ্যাকসন’ থেকে প্রিয়াঙ্কার স্বামী, কে নেই কানে কুষ্টিয়ার খোকসায় ছাত্র লীগ নেতা শিমুলের বিরুদ্ধে নিম্নমানের নির্মাণ সামগ্রী দিয়ে কাজ করার অভিযোগ  বরিশালে প্রতিবন্ধী তরুণী ধর্ষণের ঘটনায় ধর্ষক রেফাউলকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ সিরাজদিখানের মালখানগরে আনারস প্রতীকের উঠান বৈঠক ‘রেমালের’ প্রভাব পড়তে শুরু করেছে বাগেরহাটে চিরকাল শত্রুরা আমার আত্মবিশ্বাস বাড়িয়েছে: পরীমনি এমপি আনারের লাশের টুকরোর সন্ধানে জোর তল্লাশি, খালে ফেলা হলো জাল ও নৌকা সিরাজদিখানে মধ্যপাড়া একতা যুব সংঘ ও সমিতি উদ্যোগে কিডনি রোগীকে নগদ অর্থ অনুদান সিরাজদিখানে টিয়া পাখি প্রতীকের গনসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হত্যার পর ৮০ টুকরো করা হয় এমপি আনারের দেহ কুষ্টিয়া ডিবি পুলিশের অভিযানে ১০০পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-০১ দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব: নিপুণ সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন প্রস্তুতি সভা ও আলোচনা অনুষ্ঠিত ভারতে নিখোঁজ এমপি আনারের মরদেহ উদ্ধার হরিণাকুন্ডু ও শৈলকুপায় যারা বিজয়ী হলেন 
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন

ফের একসঙ্গে তাহসান-মিথিলা

বিনোদন প্রতিবেদক
আপলোড সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

শোবিজের জনপ্রিয় দুই তারকা তাহসান খান ও রাফিয়াত রশীদ মিথিলা। গান ও অভিনয়ে বিচরণ রয়েছে দুজনেরই। পাশাপাশি বড় পর্দায়ও সরব তারা।

ইতোমধ্যে নিজ দেশের গণ্ডি পেরিয়ে পশ্চিমবঙ্গেও অভিনয়ের দ্যুতি ছড়াচ্ছেন মিথিলা।ক্যারিয়ারে বেশ কিছু নাটকে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন তাহসান-মিথিলা। তবে এই জুটির পর্দার প্রেমের প্রভাব পড়ে তাদের বাস্তব জীবনেও। ভালোবেসে ২০০৭ সালের ৩ আগস্ট বিয়ে করেন তারা।

বিয়ের পর তরুণদের কাছে জনপ্রিয় জুটি হয়ে উঠেছিলেন। কিন্তু ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদের কারণে মন ভেঙে যায় ভক্তদের। এরপর কেটে গেছে প্রায় সাত বছর। এতদিন পর ফের একসঙ্গে দেখা যাবে তাদের।

জানা গেছে, একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন তারা। সাত পর্বের এই ওয়েব সিরিজটির নাম ‘বাজি’। এটি নির্মাণ করছেন আরিফুর রহমান। তবে বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি নির্মাতা কিংবা অভিনয়শিল্পী কেউই। সময় হলেই বিস্তারিত জানাবেন বলে জানিয়েছেন তারা।

এরইমধ্যে ওয়েব সিরিজটির একটা ধাপের শুটিং শেষ হয়ে গেছে। তাহসান-মিথিলা ছাড়া আরও বেশ কয়েকজন তারকা অভিনয় করেছেন সিরিজটিতে।

সিরিজটির গল্পে একজন ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে তাহসানকে। অন্যদিকে মিথিলাকে দেখা যাবে সাংবাদিকের ভূমিকায়। চলতি বছর দেশীয় একটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে পারে সিরিজটি।

উল্লেখ্য, বর্তমানে আলাদা পথে হাঁটছেন তাহসান-মিথিলা। পশ্চিমবঙ্গের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করে সংসার করছেন মিথিলা। অন্যদিকে অভিনয় আর গান নিয়ে ব্যস্ত তাহসান। অবশ্য তাদের একমাত্র মেয়ে আইরা তেহরীম খানকে ঘিরে বন্ধুত্ব অটুট রয়েছে তাদের। দুজনের মধ্যে পারস্পরিক শ্রদ্ধাবোধও কম নয়।

 


এই বিভাগের আরও খবর