শিরোনাম
সিরাজদীখানে সিএজির ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী ও তিন দিনের বিশেষ সেবা কার্যক্রম বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জের বেলকুচিতে নির্বাচনী সহিংসতায় মারপিটের ঘটনায় মৃত্যু ১, গ্রেফতার ৩ বরিশালে বরযাত্রীর গাড়িতে আগুন সর্বজনীন পেনশন কর্মসূচি বাস্তবায়নে সিরাজদীখানে জনসচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত সিরাজদিখান উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ চরফ্যাশনে কৃষক পরিবারের ওপর হামলা আহত ৫ ধর্ম নিয়ে কটূক্তি: জবি ছাত্রী তিথি সরকারের ৫ বছরের জেল দুই পুরুষের সঙ্গে স্ত্রীকে আপত্তিকর অবস্থায় ধরলেন চিকিৎসক স্বামী ঝিনাইদহে পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা ঝিনাইদহে মহিলা ভাইস চেয়ারম্যান হলেন তৃতীয় লিঙ্গের বর্ষা জমি সংক্রান্ত বিষয়ে আওয়ামীলীগ নেতার অস্ত্র ঠেকিয়ে লুটপাটের অভিযোগ সৌদি পৌঁছেছেন সাড়ে ১৩ হাজার হজযাত্রী কুড়িগ্রামে পুলিশের অভিযানে ২৪ জন গ্রেফতার উপজেলার নির্বানে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আওলাদ হোসেন মৃধার বয়রাগাদী ইউনিয়নে উঠান বৈঠক অনুষ্ঠিত ইউরোপের পথে নৌকায় অগ্নিকাণ্ডে ৯ জনের মৃত্যু, বেশির ভাগই বাংলাদেশি ৫৭ বছর বয়সে এসএসসি পাস করলেন পুলিশ কনস্টেবল ইসলামের দৃষ্টিতে স্বামী-স্ত্রীর বয়সের ব্যবধান কত হওয়া উচিত সিরাজদিখান কেয়াইন ইউনিয়নের লক্ষ্মীবিলাসে আওলাদ হোসেন মৃধার উঠান বৈঠক অনুষ্ঠিত মেয়েদের অন্তর্বাসের মধ্যে লুকানো থাকত ডিভাইস, মাত্র ১০ মিনিটেই পরীক্ষা শেষ নামেই মহিলা মার্কেট!নারীদের দোকান চালাচ্ছেন পুরুষরা
সোমবার, ১৩ মে ২০২৪, ১০:১৭ অপরাহ্ন

জয় এখন নামাজ পড়া শুরু করেছে : অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক
আপলোড সময় : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

শাকিব-অপু দম্পতির একমাত্র সন্তান আব্রাম খান জয়। শাকিবের সঙ্গে বিচ্ছেদের পর সন্তান জয়কে নিয়েই নিজের জীবন সাজিয়েছেন অপু বিশ্বাস। তার ভালো-মন্দগুলোকে নিজের চেয়ে বড় করে দেখেন তিনি। এদিকে জয়ও বড় হচ্ছে। শিখছে সামাজিক ও ধর্মীয় আচার। এরই মধ্যে নামাজ পড়া শুরু করেছে সে।

ঈদ উৎসব সম্পর্কে বলতে গিয়ে সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন অপু বিশ্বাস। তিনি বলেন, ঈদে আমার পরিকল্পনায় ফার্স্ট প্রায়োরিটি আমার সন্তান জয়। জয় এখন নামাজ পড়া শুরু করেছে। মাঝেমধ্যে তার দাদা নামাজে নেয়ার জন্য টানাটানি করে। সে ভীষণ কমফোর্টেবল তার বাবা এবং ফুফার সঙ্গে নামাজে যেতে।
তিনি বলেন, ঈদে আমার কাছ থেকে তার প্রত্যাশা বরাবরের মতো চিকেন বিরিয়ানি। ঈদের দিন ওর জন্য আমি এই মেন্যুটি বাসায় করি। জয় ঈদে অনেক গিফট পেয়েছে। কিন্তু সে চাচ্ছিল বই। বেশ কিছু বইয়ের নাম আমাকে বলেছে। সেগুলো আমি কিনে দেব।

জয় তার বাবা শাকিব খানকে গিফট দিয়েছে উল্লেখ করে বলেন, জয়ও তার বাবাকে ঈদে গিফট করেছে। এ বিষয়ে আর কিছু বলতে চাচ্ছি না। আমি আসলে বাবা-ছেলের বিষয়গুলো সবাইকে দেখাতে পছন্দ করি না। কারণ এটা একান্তই ব্যক্তিগত। কিন্তু অনেক সময় কিছু পরিস্থিতির কারণে দেখাতে হয়।

 


এই বিভাগের আরও খবর