শিরোনাম
নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে লাগামহীন ঘুষ বাণিজ্য : রোহিঙ্গা পাসপোর্টও হয় কোটা সংস্কার আন্দোলনে সমর্থন জানালেন জি এম কাদের পাসপোর্টের রোকনের ঘরে আলাদিনের চেরাগ নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে লাগামহীন ঘুষ বাণিজ্য : রোহিঙ্গা পাসপোর্টও হয় রংপুরে আন্দোলনকারীদের ওপর টিয়ারগ্যাস, রাবার বুলেট নিক্ষেপ, আহত ৩০ তালতলীতে ৩২ লিটার চোলাই মদসহ আটক ১ বিশ্ব গণমাধ্যমে কোটা সংস্কার আন্দোলন ইমরানের দল পিটিআইকে নিষিদ্ধ করছে পাকিস্তান সরকার অ্যান্টিভেনম প্রয়োগের পরও ২০% রোগীর মৃত্যু দি মারিয়া, নিজের চোট আর শিরোপা জয়ের রোমাঞ্চ নিয়ে মেসির আবেগঘন পোস্ট ওমানে মসজিদের কাছে গোলাগুলি, নিহত ৪ আমি মারা যেতে পারতাম: ট্রাম্প কানে ব্যান্ডেজ নিয়ে সম্মেলনে ট্রাম্প, পেলেন আনুষ্ঠানিক মনোনয়ন আমি রাজাকার’ স্লোগানধারীদের শেষ দেখিয়ে ছাড়বে ছাত্রলীগ: সাদ্দাম হোসেন নেপালে দুই বাসের ৫৭ যাত্রী এখনো নিখোঁজ, নদীর পাড়ে অপেক্ষায় স্বজনরা ৪৬ বছর পর খুলল রত্ন ভাণ্ডারের দরজা, কী আছে এতে? ৪৬ বছর পর খুলল রত্ন ভাণ্ডারের দরজা, কী আছে এতে? ছেলের বিদেশযাত্রায় ১০ দিনের জন্য মুক্তি পেলেন খুনের আসামি বাবা স্বামী কালো বলে সন্তানকে ফেলে বাপের বাড়িতে স্ত্রী! পিতৃত্ব অস্বীকার প্রবাসী স্বামীর, গলা কেটে যমজ সন্তানকে খুন
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

যে পরিস্থিতিতে ৯ জনের সঙ্গে এক ঘরে রাত কাটান নোরা

নিজস্ব প্রতিবেদক
আপলোড সময় : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪

নোরা ফাহেতি ছোট থেকে ডান্সার নয়, হতে চেয়েছিলেন অভিনেত্রী। একটা সময় বলিউডে পা রেখে বুঝেছিলেন সফরটা এতোটাও সহজ নয়। নাচের প্রস্তাব পাওয়ার পর তাই গ্রহণ করেছিলেন নোরা।

তবে ভারতে গিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি মরোক্কান এই কানাডীয় নৃত্যশিল্পীকে। একের পর এক কাজের প্রস্তাব পেয়ে তাকে রীতিমত ঠকতে হয়েছে। ভয়ানক পরিস্থিতির শিকারও হতে হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যম টিভি নাইন জানায়, নোরা ফাতেহি প্রথম যখন এসেছিলেন নয় জনের সঙ্গে একটি ঘর শোয়ার করে থাকতেন। ধীরে ধীরে বলিউডের অন্দরমহলে নিজের জায়গা করে নিতে দেখা যায় তাকে।

বিগ বস ৯ সিজনে অংশগ্রহণ করেছিলেন নোরা। প্রিন্স নারুলার সঙ্গে তার রোম্যান্টিক লিঙ্ক আপ আলোচিত হয়েছিল সে সময়। বিগ বসের বাড়িতে তাদের প্রেম শিরোনাম তৈরি করতো। বিগ বসের পর তাকে দেখা যায় ব্লকবাস্টার ‘বাহুবলী’ ছবির একটি নাচের দৃশ্যে। ক্যারিয়ার শুরু হয় সেই থেকে।

জানা গেছে, প্রথম দিকে অনেক হেনস্থার শিকার হয়েছিলেন নোরা। ঠিক মতো হিন্দি বলতে পারতেন না অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে নোরা বলেন, হিন্দি শিখতে শুরু করেছিলাম। কিন্তু অডিশনের সময় ভয়ানক অবস্থা হতো আমার। মানসিকভাবে প্রস্তুত থাকতাম না। নিজেকে খুব বোকা বলে মনে হত। কিন্তু কিছু মানুষ তো ক্ষমা করেন না। সামনাসামনি হাসাহাসি করতেন তারা। বলতেন, আমি সার্কাস থেকে এসেছি। খুব অসম্মানজনক বলে মনে হয়েছে আমার। বাড়ি ফেরার সময় কাঁদতাম।

 


এই বিভাগের আরও খবর