শিরোনাম
তাইওয়ানে কয়েক ঘণ্টার ব্যবধানে অন্তত ৮০ বার ভূমিকম্প না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি তীব্র তাপপ্রবাহের মধ্যে ঝিনাইদহের শতশত নলকূপে উঠছে না পানি ! তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন হিট অফিসার বুশরা মালয়েশিয়ার বুকিত চাবাংয়ে ৪৫ বাংলাদেশি আটক মালয়েশিয়ার বুকিত চাবাংয়ে ৪৫ বাংলাদেশি আটক পছন্দের মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দানবাক্সে চিঠি তীব্র তাপপ্রবাহের কারণে ছুটি বাড়ানোর দাবি অভিভাবক ঐক্য ফোরামের সাফল্যের ৮ম বর্ষে পূর্ব বড়ুয়া তরুণ সংঘ ভোরে এসে বিজয়ের হাসি হাসলেন মিশা-ডিপজল লালমনিরহাটে গ্লোবাল ক্লাইমেট স্ট্রাইক পালিত দেশটা আওয়ামী মগের মুল্লুকে পরিণত হয়েছে: মির্জা ফখরুল রাজধানীর শিশু হাসপাতালে আগুন ফের একসঙ্গে তাহসান-মিথিলা রাত ১টার মধ্যে ঢাকাসহ যেসব জেলায় ৮০ কিলোমিটার বেগে ঝড় মদিনায় বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই ইসমাইল মারা গেছেন ইসরায়েলের রকেট হামলায় যেভাবে নির্মম মৃত্যু হলো ৫,০০০ ভ্রূণের  সমালোচনার ঝড়, ইউটিউব থেকে সরিয়ে নেওয়া হলো ‘রূপান্তর’ ফরিদপুরে দুর্ঘটনা : একই পরিবারে নিহত ৫ জন দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, সাতসকালে সড়কে ঝরল একাধিক প্রাণ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:০৬ অপরাহ্ন

১৪ বছর পর যে খবর দিলেন মেহজাবীন

নিজস্ব প্রতিবেদন
আপলোড সময় : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪
১৪ বছর পর যে খবর দিলেন মেহজাবীন

ছোটপর্দার দর্শকনন্দিত অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটকে অভিনয়ের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মে কাজ করছেন। দীর্ঘদিন ধরে এই অভিনেত্রীকে বড় পর্দায় দেখতে চাইছিলেন তার ভক্তরা।

মাঝে অনেকবার সিনেমায় অভিনয়ের গুঞ্জন শোনা গেলেও তা নিয়ে কোনো ঘোষণা আসেনি। অবশেষে তিনি নিজেই জানালেন সিনেমায় অভিনয়ের কথা।

গত কয়েক বছরে নাটকে মেহজাবীন চৌধুরী নিজেকে অভিনেত্রী হিসেবে শীর্ষে নিয়ে গেছেন। বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে নিজেকে ভার্সেটাইল হিসেবে প্রমাণ করেছেন বার বার।

একুশে ফেব্রুয়ারির সকালেই ঘোষণা দিয়েছেন তার নতুন ছবির। সিনেমার নাম ‘সাবা’। পরিচালনায় মাকসুদ হোসেন। গতকাল ছবিটির প্রথম পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে সিনেমায় আসার এ ঘোষণা দেন মেহজাবীন। একে তো গতকাল ছিল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। অন্যদিকে এদিনটিতেই ১৪ বছর আগে তিনি আত্মপ্রকাশ করেছিলেন নাটকে।

মেহজাবীন বলেন, ২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে ১৪ বছর আগে এই দিনেই টিভি নাটকে আমার অভিনয় যাত্রা শুরু হয়েছিল। আর আজ এই বিশেষ দিনেই আমার শুভাকাঙ্ক্ষী, বন্ধুদের একটি বিশেষ খবর জানাতে চাই, বড় পর্দায় পূর্ণ দৈর্ঘ্য চলচ্চিত্রে আমার অভিষেক হতে যাচ্ছে এ বছরই।

তিনি আরও বলেন, এ বছরই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। ২৩ সালের শুরুতেই আমরা এ চলচ্চিত্রের কাজ সম্পন্ন করি। ছবির নাম ‘সাবা’। পরিচালনা করছেন মেধাবী পরিচালক মাকসুদ হোসেন। ‘সাবা’ অর্থ যেমন সকাল, সকালের মৃদু বাতাস; আশা করছি আমার চলচ্চিত্র জীবনের সকালটিকেও সবাই অকৃত্রিম ভালোবাসায় আচ্ছন্ন করে রাখবেন। গল্প, চরিত্র, পরিচালকের নির্মাণ, গুণী অভিনয়শিল্পী ও নেপথ্যের মেধাবী কলাকুশলীদের সঙ্গে আমার অভিনয়ের সুযোগ-সব মিলিয়ে ‘সাবা’ আমার জীবনে সবসময়ই বিশেষ একটি নাম হয়ে থাকবে। এ সিনেমায় আরও অভিনয় করেছেন রোকেয়া প্রাচী ও মোস্তফা মনোয়ার। চলতি বছর বিশেষ একটি দিনে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 


এই বিভাগের আরও খবর