শিরোনাম
মেয়েদের অন্তর্বাসের মধ্যে লুকানো থাকত ডিভাইস, মাত্র ১০ মিনিটেই পরীক্ষা শেষ নামেই মহিলা মার্কেট!নারীদের দোকান চালাচ্ছেন পুরুষরা উল্লাপাড়ায় ৪টি মাদ্রাসা থেকে কেউ এসএসসি পাস করেনি সিরাজদীখানে তথ্য অধিকার আইন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরল দুই শিশু পা দিয়ে লিখে জিপিএ-৫ পেয়েছে রাব্বি ৫১ শিক্ষাপ্রতিষ্ঠান থেকে পাস করেনি কোন শিক্ষার্থী ‘সব সন্তানই তাদের বাবা-মাকে জীবিত অবস্থায় ভালোবাসুক’ ঈদের পর থেকে শনিবার ক্লাস করতে হবে না, আশা শিক্ষামন্ত্রীর হেলিকপ্টারে করে বিদেশি বউ আনলেন প্রবাসী যুবক বন্ধুর মোটরসাইকেলে চড়ে কলেজছাত্রী নিহত ঈদুল আজহায় যে কয়দিন মিলবে ছুটি জিনের বাদশা প্রতারক চক্রের ০৫ সদস্য গ্রেফতার ও ০৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার বাউল শিল্পীদের পাশে থাকবেন ডঃ মাহফুজুর রহমান বরগুনার প্রতারণা চক্রের মূলহোতা ডলার জালাল র‍্যাব-৮ এর জালে আটক বরিশালে পেশাগত দায়িত্ব পালনকালে নারী সাংবাদিক হেনস্তাকারীদের শাস্তির দাবিতে শ্রমিকদের মানববন্ধন অগ্নিকাণ্ড: তদন্ত প্রতিবেদনের সুপারিশ বাস্তবায়ন কবে ? দেখা করার সুযোগই হচ্ছিল না, তবুও এক ফ্রেমে শাকিব-ঋতু বাবা হত্যার রায় শুনে যা বললেন সোহেল-দিতির কন্যা লামিয়া দানের টাকায় মাদক সেবন করতেন মিল্টন সমাদ্দার
রবিবার, ১২ মে ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

খিলগাঁওয়ে গলায় ফাঁস নিয়ে আ’ত্ম’হ’ত্যা পঞ্চম শ্রেণির ছাত্রীর

রাজধানী প্রতিনিধি
আপলোড সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

রাজধানীর খিলগাঁওয়ে সাবিহা জাহান (১২) নামে এক শিশু গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। মতিঝিল মডেল স্কুল অ্যান্ড কলেজের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল সে। শুক্রবার (২৬ এপ্রিল) রাত ৮টার দিকে পূর্ব গোড়ান এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে।

নিহতের চাচাতো ভাই ফারুক খান বলেন, সাবিহার বাবা শাহজাহান খান অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য। রাত ৮টার দিকে নিজের কক্ষে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস নেয় সে। পরে তাকে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয় তাকে। পরে ঢামেকের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন তাকে।

ফারুক খান বলেন, আমাদের গ্রামের বাড়ি চাঁদপুরে। কী কারণে সাবিহা গলায় ফাঁস নিলো- এ বিষয়ে কিছু বলতে পারবো না। সাবিহারা দুই বোন, এক ভাই। সে ছিল সবার ছোট।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ মর্গে রাখা আছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

 


এই বিভাগের আরও খবর