শিরোনাম
শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী মোবাইল ইন্টারনেট নিয়ে যা জানাল বিটিআরসি পরিস্থিতি আরও খারাপ হওয়ার আশঙ্কা কাদেরের আন্দোলনকারীদের দেশে থাকার অধিকার নেই: জাফর ইকবাল স্ত্রীর দাবি নিয়ে স্বামীর বাড়িতে অনশন আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা শাবি ছাত্রলীগের কক্ষ থেকে পিস্তল ও দেশীয় অস্ত্র উদ্ধার সরকারি চাকরিজীবীদের বেতন বাড়ছে ২৭ শতাংশ, আগস্ট থেকে কার্যকর রাবি প্রশাসনকে সময় বেধে দিলেন আন্দোলনকারীরা রংপুর পার্ক মোড়ের নাম ‌‘শহীদ আবু সাঈদ চত্বর’ দিলেন শিক্ষার্থীরা কোটাবিরোধী শিক্ষার্থীদের আন্দোলন, ৩ ঘণ্টা পর ট্রেন চলাচল শুরু নওগাঁয় কোঠা সংস্কার মিছিল ছাত্রলীগের বাঁধায় পন্ড, উভয় পক্ষের বাহাস জামালপুরে ট্রেন ও সড়ক অবরোধ কফিন ধরে আন্দোলন চালিয়ে যাওয়ার শপথ শিক্ষার্থীদের কোটা সংস্কার : সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়িতে পবিত্র আশুরার শোক মিছিল মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়িতে পবিত্র আশুরার শোক মিছিল বিশ্ব গণমাধ্যমে কোটা আন্দোলনে নিহতের খবর পাসপোর্টের রোকনের ঘরে আলাদিনের চেরাগ নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে লাগামহীন ঘুষ বাণিজ্য : রোহিঙ্গা পাসপোর্টও হয়
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০১ অপরাহ্ন

শেখ হাসিনা উন্নয়নের বাতিঘর : সংসদ সদস্য নাছিমা জামান

নিজস্ব প্রতিবেদক
আপলোড সময় : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪
শেখ হাসিনা উন্নয়নের বাতিঘর : সংসদ সদস্য নাছিমা জামান

সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য নাছিমা জামান ববি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের বাতিঘর। তার দক্ষ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে আগামী ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করা সম্ভব।

মঙ্গলবার রংপুরে এসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যূরালে পুস্পমাল অর্পন শেষে তিনি এসব কথা বলেন।

নাছিমা জামান ববি বলেন, আমি সংসদে গেলে রংপুরবাসীর উন্নয়নের কথা তুলে ধরব । আপনারা জানেন ইতিমধ্যেই রংপুরের কাউনিয়ায় ইপিজেড এর কাজ শুরু হয়েছে। সেখানে বেকার যুবক ও নারীদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। এ সময় উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামী লীগের আহবায়ক এ কে এম ছায়াদত হোসেন বকুল, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মাজেদ আলী বাবলু, মহানগর আওয়ামী লীগের আহবায়ক ডা. দেলোয়ার হোসেন, যুগ্ন আহ্বায়ক আবুল কাশেম, রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানা আওয়ামীলীগের সভাপতি রসিক প্যানেল মেয়র মোঃ তৌহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক রসিক কাউন্সিলর মো. শাহাজাদা আরমান, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সিরাজুল ইসলাম,রমজান আলী তুহিনসহ যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা।

উল্লেখ্য— নাছিমা জামান ববি রংপুর সদর উপজেলা পরিষদের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান। এর আগে তিনি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। বর্তমানে তিনি জেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য। সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য আগে তিনি জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেন।


এই বিভাগের আরও খবর