February 2, 2023, 1:45 am

ফ্রী মেডিকেল ক্যাম্প প্রো- এ্যাকটিভ মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল এর দ্বারা

আব্দুল আহাদ হোসেন(নিউজ ২১),ডেমরা, ঢাকা
  • আপডেট সময় Wednesday, September 14, 2022
  • 164 বার পড়া হয়েছে

আব্দুল আহাদ হোসেন(নিউজ ২১)

ডেমরা, ঢাকা

আজ ১৪ সেপ্টেম্বর ২০২২ বুধবার সকালে ১০ টায় ডগাইর রুস্তম আলী উচ্চ বিদ্যালয়ে একটি বিশাল ফ্রী ক্যাম্পের আয়োজন করে প্রো এ্যাকটিভ মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল। এটি বিকাল ৫ টা পর্যন্ত চালানো হয়। এখানে ফ্রী তে সকল ছাএছাএীসহ স্থানীয় মানুষদের চিকিৎসা সেবা দেওয়া হয়। অসহায় মানুষের পাশে দাড়িয়ে প্রতিষ্ঠানটি সকলের সাহায্য করে যাচ্ছে দিনের পর দিন। এটি নারায়ণগঞ্জের সাইনবোর্ডের থেকে ১০০ মিটার সামনে অবস্থিত।

ক্যাম্পটি উদ্বোধন করেন প্রো একটিভ মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল লিমিটেডের মাননীয় বোর্ড চেয়্যারম্যান – অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল হান্নান, মাননীয় ব্যবস্থাপনা পরিচালক – লায়ন আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম শিকদার, ডিরেক্টর হসপিটাল সিইও – বিগ্রেডিয়ার জেনারেল হাসপাতালের মোঃ ডাঃ এ কে এম নাসির উদ্দিন(অবঃ) এমফিল, এমপিএইচ, এমবিবিএস, ডেপুটি ডিরেক্টর হসপিটাল -ডাঃ শরীফ মোঃ আরিফুল হক।

এ ফ্রী ক্যাম্প দ্বারা বিনামূল্যে ১৫০০ এর অধিক মানুষের বিনামূল্যে চিকিৎসা দেওয়া হয়। ঔষধ বিতরণ ও রক্তের গ্রুপ নির্ণয় সহ সকল যাবতীয় চিকিৎসা প্রদান করা হয়। ক্যাম্পটি ডিজিএম, মার্কেটিং মোঃ রিয়াজুল মাহমুদ এর নেতৃত্ব পরিচালনা করা হয়। শিক্ষার্থীরা এমন একটি ক্যাম্প পেয়ে খুবই আনন্দিত এবং তারা আশাবাদী যে প্রো একটিভ মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল লিমিটেড ভবিষ্যতে আরো ক্যাম্প করবে যাতে তারা ক্যাম্পটি উপভোগ করতে পারে। এছাড়া প্রো একটিভ মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল এর পক্ষ থেকে সকল শিক্ষার্থীদের মূল্যবান উপহার সামগ্রী উপহার দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর