শিরোনাম
রংপুরে আন্দোলনকারীদের ওপর টিয়ারগ্যাস, রাবার বুলেট নিক্ষেপ, আহত ৩০ তালতলীতে ৩২ লিটার চোলাই মদসহ আটক ১ বিশ্ব গণমাধ্যমে কোটা সংস্কার আন্দোলন ইমরানের দল পিটিআইকে নিষিদ্ধ করছে পাকিস্তান সরকার অ্যান্টিভেনম প্রয়োগের পরও ২০% রোগীর মৃত্যু দি মারিয়া, নিজের চোট আর শিরোপা জয়ের রোমাঞ্চ নিয়ে মেসির আবেগঘন পোস্ট ওমানে মসজিদের কাছে গোলাগুলি, নিহত ৪ আমি মারা যেতে পারতাম: ট্রাম্প কানে ব্যান্ডেজ নিয়ে সম্মেলনে ট্রাম্প, পেলেন আনুষ্ঠানিক মনোনয়ন আমি রাজাকার’ স্লোগানধারীদের শেষ দেখিয়ে ছাড়বে ছাত্রলীগ: সাদ্দাম হোসেন নেপালে দুই বাসের ৫৭ যাত্রী এখনো নিখোঁজ, নদীর পাড়ে অপেক্ষায় স্বজনরা ৪৬ বছর পর খুলল রত্ন ভাণ্ডারের দরজা, কী আছে এতে? ৪৬ বছর পর খুলল রত্ন ভাণ্ডারের দরজা, কী আছে এতে? ছেলের বিদেশযাত্রায় ১০ দিনের জন্য মুক্তি পেলেন খুনের আসামি বাবা স্বামী কালো বলে সন্তানকে ফেলে বাপের বাড়িতে স্ত্রী! পিতৃত্ব অস্বীকার প্রবাসী স্বামীর, গলা কেটে যমজ সন্তানকে খুন নির্বাচনকে সামনে রেখে ট্রাম্পের ফেসবুক-ইনস্টাগ্রাম নিষেধাজ্ঞা তুলে নিল মেটা রাশিয়ায় বিধ্বস্ত বিমান, আরোহীদের কেউ বেঁচে নেই পাকিস্তানে দুই ইসরায়েলিকে নিয়ে বিমানের জরুরি অবতরণ কভিডে সপ্তাহে ১৭০০ জন মারা যাচ্ছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন

ফেলুবক্সী’র লাবন্য পরীমনির ঢাকা টু কলকাতা

নিজস্ব প্রতিবেদক
আপলোড সময় : রবিবার, ৩১ মার্চ, ২০২৪

 

ছেলে পদ্মের জন্মের পর অভিনয়ে অনিয়মিত হয়ে পড়েন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। তবে এখন মাতৃত্বকালীন বিরতির পালা শেষ করে আবারও বড় পর্দায় হাজির হচ্ছেন পরী। সম্প্রতি পশ্চিমবঙ্গে গিয়ে টালিউডে নিজের ক্যারিয়ারের প্রথম সিনেমায় চুক্তিবদ্ধও হয়েছেন। এরপর পরীর নতুন সিনেমা ‘ফেলুবক্সী’ নিয়ে দুই বাংলায় শুরু হয় আলোচনা।

কবে কখন শুরু হবে সিনেমার শুটিং, আর কোন কোন অভিনেতা–অভিনেত্রী থাকছেন, এমন প্রশ্ন ঘুরপাক খেতে শুরু করে ভক্ত-অনুরাগীদের মাঝে। তবে ধীরে ধীরে সিনেমাটির বিস্তারিত জানাতে শুরু করে বাংলাদেশ এবং পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমগুলো। এমনকি পরী নিজেই ‘ফেলুবক্সী’ নিয়ে নিয়মিত তথ্য দিচ্ছেন সামাজিক মাধ্যমে। প্রতিনিয়তই সিনেমার শুটিং নিয়ে আপডেট দিয়ে যাচ্ছেন অভিনেত্রী। কলকাতা টু ঢাকা করে সময় কাটছে নায়িকার।

এবার নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমার শুটিংয়ের ভিডিও দিয়েছেন নায়িকা। অর্থাৎ ‘ফেলুবক্সী’র দ্বিতীয় দিনের ভিডিও দিয়ে এখন থেকেই নিজের সিনেমার প্রচার চালাচ্ছেন পরী। ভিডিওটি দেখে পরীমনিকে শুভেচ্ছা এবং শুভকামনা জানাচ্ছেন ভক্তরা।

পশ্চিমবঙ্গের গণমাধ্যম ‘অন্যসময় প্রাইম’কে দেওয়া এক সাক্ষাৎকারে, কেন ‘ফেলুবক্সীতে’ অভিনয় করছেন?
এমন প্রশ্নের জবাবে পরী বলেন, ‘মনে হয়েছে এই সিনেমার লাবণ্য চরিত্রটি ফুটিয়ে তুলতে পারব। সে কারণে চরিত্রটা করছি। কতটা ভালো পারছি সেটা দর্শকেরাই বলতে পারবেন।’ শনিবার রাতে নিজের ফেসবুক পেজে নতুন লুকের ছবি দিয়ে লিখেছেন,ফেলুবক্সী’র লাবণ্য।
ছবির পরিচালক দেবরাজ সিনহাও বলেছেন, ‘ফেলুবক্সী একটি থ্রিলার ঘরানার ছবি। যদিও নামটি শুনলে মনে হতে পারে বাংলা সাহিত্য কিংবা সিনেমা কিংবদন্তি চরিত্রের প্রভাব রয়েছে। তবে নাম দেখে বিচার করতে বারণ করব দর্শকদের। চিত্রনাট্যের মজা উপভোগ করতে হলে সিনেমাটি দেখতে হবে।

‘ফেলুবক্সী’তে পরীমনি ছাড়াও অভিনয় করছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় হিরো সোহম চক্রবর্তী ও নায়িকা মধুমিতা সরকার।


এই বিভাগের আরও খবর