February 2, 2023, 1:29 am

উপ নির্বাচনে মোটর সাইকেল প্রতীক পেয়েই হোসেন্দী ইউনিয়নে নির্বাচনী প্রচারণায় মাঠে নেমে পড়েছেন হাজী মাহবুব হোসেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় Wednesday, October 19, 2022
  • 108 বার পড়া হয়েছে

গজারিয়া উপজেলা ১নং হোসেন্দী উপ নির্বাচনে প্রতীক পেয়েই নির্বাচনী প্রচারণায় মাঠে নেমে পড়েছেন স্বতন্ত্র প্রার্থী হাজী মাহবুব হোসেন। মঙ্গলবার সকালে নির্বাচনী প্রতীক পাওয়ার পর পুরোপুরি নির্বাচনী আমেজ তৈরী হয়েছে হোসেন্দী ইউনয়নে এলাকা জুড়ে।

মঙ্গলবার (১৮ অক্টোবর ) সংশ্লিষ্ট উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. লিটন মিয়া প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেন।আর প্রতীক হাতে পেয়েই প্রচারণায় নেমেছেন প্রার্থীরা।  মঙ্গলবার সকালে নির্বাচনী প্রতীক পাওয়ার পর পুরোপুরি নির্বাচনী আমেজ তৈরী হয়েছে হোসেন্দী ইউনয়নে এলাকা জুড়ে। হোসেন্দী এলাকায় সরেজমিনে দেখা গেছে,স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাজী মাহবুব হোসেন সমর্থকরা রাস্তায় নেমে এসে তুমুল করতালি ও স্লোগানে মেতে উঠেছেন।

কেউ কেউ ভোটারদের মধ্যে প্রচারপত্র বিতরণ করে মটর সাইকেল মার্কা ভোট দেওয়ার অনুরোধ করছেন। কোলাকুলি আর কুশল বিনিময়ের অন্য রকম এক দৃশ্য চোখে পড়ছে সবখানে। হোসেন্দী পরিষদে উপ নির্বাচনে চেয়ারম্যান পদে চার প্রার্থীর নির্বাচনী লড়াই করবে, তারা হলেন আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী মনিরুল হক মিঠু (নৌকা) এবং তার প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী হাজ্বী মোহাম্মদ মাহবুব পেয়েছেন মটর সাকেল প্রতিক, মো.শাহাপরান পেয়েছেন আনারস প্রতিক ও মো.রিয়াদ হোসেন দাউদ পেয়েছেন চশমা প্রতিক।কোলাকুলি আর কুশল বিনিময়ের অন্য রকম এক দৃশ্য চোখে পড়ছে সবখানে। আবার কোন কোন প্রার্থী মসজিদে গিয়ে নামাজ আদায় করছেন তাদের নির্বাচনী প্রচারণা শুরু করছেন। একাধিক ভোটার জানান হাজী মাহবুব হোসেনের নির্বাচনী পদাচারণায় ইসমানিচর সকল স্তরের ভোটারদের মনে আনন্দ উৎফুল্ল ভাব জেগে উঠছে। সাধারণ নারী-পুরুষের ভোট ও সমর্থন সহ ইউনিয়নের সর্বাধিক মানুষ স্বতন্ত্র প্রার্থী মাহবুব হোসেনকেই মোটরসাইকেল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবে।

ইভিএম মেশিনের মাধ্যমে ভোট গ্রহণ হবে আগামী ২ নভেম্বর হোসেন্দী উপ নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর