1. [email protected] : নিউজ টুয়েন্টি ওয়ান বাংলা : nur nobe
  2. [email protected] : NEWS 21 BANGLA TV : NEWS 21 BANGLA TV
বাইক না পেয়ে ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে মামলা করলেন আইনজীবী - নিউজ টূয়েন্টি ওয়ান বাংলা টেলিভিশন
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:৩৬ অপরাহ্ন

বাইক না পেয়ে ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে মামলা করলেন আইনজীবী

Muhammad Sakib
  • প্রকাশিত হয়েছে : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৪২ বার পড়া হয়েছে

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনসহ ১০ জনের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন এক আইনজীবী।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তারের আদালতে আলমগীর হোসেন রিগ্যান নামে এক আইনজীবী ২৭ সেপ্টেম্বর মামলাটির আবেদন করেন।  বুধবার আদালত সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

ওই দিনই আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে নথি পর্যালোচনায় খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন।

উল্লেখ্য, মামলার বাদী আলমগীর হোসেন রিগ্যান গত ৩০ এপ্রিল রাত ১০টায় ইভ্যালিতে একটি সাইক্লোন অফার দেখতে পান এবং ১ মে রাতে ইভ্যালি থেকে একটি মোটরবাইক অর্ডার করেন। যার মূল্য ডিসকাউন্ট দিয়েছিল ৭০ হাজার ৯৯ টাকা ও বাজারমূল্য ছিল ১ লাখ ২৭ হাজার টাকা।

এর পর ৩ মে রাতে অর্ডার করা পণ্যের জন্য ‘নগদ’ অ্যাপ ব্যবহার করে টাকা পরিশোধ করেন আইনজীবী রিগ্যান। ইভ্যালির নিয়ম অনুসারে ৭ দিন থেকে ৪৫ দিনের মধ্যে বাইকটি বা বাইকের টাকা ফেরত দেওয়ার কথা থাকলেও আসামিরা ১৪৯ দিনেও কোনো পদক্ষেপ নেয়নি।

এর আগে একই ঘটনায় ২৩ সেপ্টেম্বর ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন আলমগীর হোসেন রিগ্যান। পরে ট্রাইব্যুনালের বিচারক আসসাম জগলুল হোসেন মামলাটি খারিজ করে দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × three =

এ বিভাগের আরও খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: (২০১৯-২০২১)
কারিগরি সহযোগিতায় ফ্লাস টেকনোলজি