February 2, 2023, 12:18 am

আলহাজ্ব ইয়াছিন মিয়ার উদ্যোগে মিজমিজিতে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় Thursday, September 8, 2022
  • 171 বার পড়া হয়েছে
আলহাজ্ব ইয়াছিন মিয়ার উদ্যোগে মিজমিজিতে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
সিদ্ধিরগঞ্জের মিজমিজি ২নং ওয়ার্ড এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া উদ্যোগ নিয়েছে। তারই ধারাবাহিকতায় এলাকার  সবাইকে নিয়ে অবৈধ গ্যাস সংযোগ দেওয়া প্রতিষ্ঠান খুঁজে বের করে এবং   তিতাস গ্যাস কর্তৃপক্ষ নারায়নগঞ্জ, নারায়ণগঞ্জ পুলিশ সুপার, সিদ্ধিরগঞ্জ থানা অফিসার ইনচার্জ,র‍্যাব-১১ এর নিকট লিখিত অভিযোগ করেন।
  এ সময় ২নং ওয়ার্ডের বিল্লাল হোসেন জানান  গত এক সপ্তাহ ধরে হাজী ইয়াসিন মিয়া নিজে  ফজরের নামাজ পড়ে বিভিন্ন কয়েল ও জালি কারখানায় গিয়ে অবৈধ গ্যাস সংযোগ গুলো বিচ্ছিন্ন করে।
এলাকাবাসী আরও জানান নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ড  কাউন্সিলর  ও তার লোকজন এই অবৈধ গ্যাস সংযোগের সাথে  জড়িত আছে । অন্যদিকে হাজী ইয়াছিন মিয়ার কাছে এলাকাবাসী বলেন কয়েলের জালিকা কেনার জন্য  গ্যাসের সমস্যার কথা বলে  অভিযোগ করলে তিনি নিজে ৩০টি অবৈধ গ্যাস সংযোগ   বিচ্ছিন্ন করে।  তার এই  উদ্যোগ গ্রহণে  এলাকার ফজলুল হক ও নিয়ামত উল্লাহ তার কাজের সাধুবাদ জানান।
 এসময় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া অবৈধ  সংযোগ কারীদের হুঁশিয়ারি  দিয়ে বলেন কেউ চুরি করে  গ্যাস সংযোগ দিবেন না এবং প্রয়োজন ছাড়া কেউ বাড়িতে চুলা জ্বালিয়ে রাখবেন না। দেশের  সম্পদ বিনা কারনে নষ্ট করবেন না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর