February 2, 2023, 12:30 am

তরুণ কন্ঠশিল্পী ও সংগীত পরিচালক রিদোয়ানের জন্মদিন আজ!

হাসিবুল হোসাইন অর্নব
  • আপডেট সময় Tuesday, January 10, 2023
  • 5545 বার পড়া হয়েছে
তরুণ কন্ঠশিল্পী ও সংগীত পরিচালক রিদোয়ানের জন্মদিন আজ

তরুণ কন্ঠশিল্পী ও সংগীত পরিচালক রিদোয়ানের জন্মদিন আজ। ১৯৮৫ সালের ১০ জানুয়ারি এই তরুণ কন্ঠশিল্পী, সুরকার ও সংগীত পরিচালক জন্মগ্রহণ করেন। জন্মদিনের প্রথম প্রহর থেকে বন্ধুমহল ও শুভাকাঙ্খীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন তিনি। তিনি নিউজ ২১ বাংলা টেলিভিশনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও পরিচালক হিসেবে রয়েছেন।

সংগীতাঙ্গনে এ সময়ে শীর্ষ তারকাদের একজন রিদোয়ান। দেশ-বিদেশে রয়েছে তার গানের অগণিত ভক্ত। দীর্ঘ পঁচিশ যুগেরও বেশি সময় ধরে নিজের মেধা ও শ্রমের ফসল তার আজকের এই সাফল্য। রিদোয়ান মানেই এই প্রজন্মের শ্রোতা-দর্শকের মধ্যে এক নতুন উন্মাদনা।

শ্রোতা-দর্শকের রুচির কথা বিবেচনা করে ক্যারিয়ারের শুরু থেকে আজ পর্যন্ত রিদোয়ান চেষ্টা যাচ্ছেন ভালো কিছু উপহার দেওয়ার। ২০১৭ সালের ময়নাগো গানটির মাধ্যম্যে সারা দেশে ব্যাপক সাড়া ফেলে।দশ তলা এলবামের মাধ্যমে তার সংগীতাঙ্গনে যাত্রা শুরু হয়। ২০০১ সালে গুঞ্জন থেকে তার প্রথম অ্যালবাম ‘দশতলা’ প্রকাশিত হয়। ২০১৮ সালে ‘আমি তোর কি’ গানটি দিয়ে দ্বিতীয়বার আলোড়ন সৃষ্টি করেন তিনি। ২০২০ সালে রিদোয়ানের চতুর্থ অ্যালবাম ‘অন্তরের ঘর’ প্রকাশিত হয়। এই অ্যালবামের প্রতিটি গান শ্রোতাপ্রিয়তা পায়। আজকের এই দিনে নিউজ ২১ বাংলা টেলিভিশনের পরিবারের পক্ষ থেকে অনেক অনেক শুভ কামনা ও ভালোবাসা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর