February 2, 2023, 1:37 am

পুষ্পার দ্বিতীয় পর্বে আল্লু অর্জুনের আকাশছোঁয়া পারিশ্রমিক!

ডেস্ক :
  • আপডেট সময় Thursday, September 8, 2022
  • 172 বার পড়া হয়েছে

‘পুষ্পা: দ্য রাইজ’ ছবির পর খ্যাতির শীর্ষে উঠে এসেছেন আল্লু অর্জুন। ছবিটির পরবর্তী পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন দর্শকরা। ২০২৪ সালে পুষ্পার দ্বিতীয় পর্ব ‘পুষ্পা: দ্য রুল’ মুক্তি পেতে পারে। শিগগির শুরু হবে এ সিনেমার শুটিং।

‘পুষ্পা ২’-এর জন্য আকাশছোঁয়া পারিশ্রমিক পাচ্ছেন আল্লু অর্জুন। আর তাতেই দেশের সবচেয়ে দামি অভিনেতাদের তালিকায় এক লাফে তিন নম্বরে উঠে এসেছেন তিনি। পেছনে ফেলেছেন সালমান খান ও অক্ষয় কুমারকে।

পুষ্পার প্রথম পর্বের পর দর্শকদের মধ্যে আল্লু অর্জুনকে নিয়ে যে উন্মাদনা দেখা গেছে, তাতেই ধারণা করা হচ্ছিল, আগামী ছবিতে তার পারিশ্রমিক বাড়বে কয়েকগুণ। হয়েছেও তাই।

ভারতীয় গণমাধ্যমের খবর, ‘পুষ্পা: দ্য রুল’-এর জন্য ১২৫ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন আল্লু। সিনেমাটির দ্বিতীয় পর্বের মোট বাজেট ৪৫০ কোটি। তার মধ্যে ১২৫ কোটি এরইমধ্যে পকেটে পুরে ফেলেছেন ছবির নায়ক। প্রযোজকরাও এ ক্ষেত্রে বিশেষ কার্পণ্য করেননি। ফলে অক্ষয় কুমার ও সালমান খানদের পেছনে ফেলে দেশের সবচেয়ে দামি অভিনেতাদের তালিকায় তৃতীয় স্থানে উঠে এসেছেন আল্লু।

সালমান খান তার আগামী ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর জন্য একই পারিশ্রমিক নিয়েছেন।

‘পুষ্পা: দ্য রুল’-এ আল্লু অর্জুনের সঙ্গে অভিনয় করছেন রাশমিকা মানদানা। নতুন পর্বে নতুন চমক হিসাবে থাকতে পারেন দক্ষিণের আরও এক জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। সূত্রের খবর, তার সঙ্গে কথা বলেছেন পরিচালক সুকুমার।

সম্প্রতি ‘গুড বাই’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানেও ‘পুষ্পা’-র পরবর্তী পর্ব নিয়ে মুখ খুলেছেন রাশমিকা। জানিয়েছেন, দিন দুয়েকের মধ্যেই শুটিংয়ের কাজ শুরু করবেন তারা। ২০২৪ সালের মকর সংক্রান্তিতে বহুপ্রতীক্ষিত এই ছবি মুক্তি পেতে পারে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর