February 2, 2023, 12:39 am

হাজী মোঃ মাহবুব আলম চেয়ারম্যান পদপ্রার্থী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় Wednesday, October 5, 2022
  • 98 বার পড়া হয়েছে

মুন্সিগঞ্জের গজারিয়ায় হোসেন্দী ইউনিয়ন পরিষদের উপনির্বাচন চেয়ারম্যান পদপ্রার্থী মরহুম হাজী মোহাম্মাদ আক্তার হোসেনের আপন ছোট ভাই হাজী মোঃ মাহবুব আলম পদপ্রার্থী হিসেবে দাড়ান।

 

এক প্রেস বিজ্ঞপ্তি ৫ অক্টোবর ২০২২ এ তিনি জানান যে, তিনি তার ইউনিয়ন পরিষদে স্থাপিত উপনির্বাচন চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দায়িত্ব পেলে তার এলাকার ও আশে পাশের  যতটুকু সম্ভব তিনি জনগনের উন্নয়নের কাজ কররেন। এছাড়া তিনি আরও বলেন বর্তমানে শীর্ষ স্থানে রয়েছে কিশোর গ‌্যাং । এদের উৎপাত কমাতে তিনি তার সর্বোচ্ছ চেষ্টা করে যাচ্ছেন এবং তিনি এগুলো দমিয়ে দিবেন।

তার প্রশাসনের প্রতি একটিই অনুরোধ যেন এবারের নির্বাচন সুষ্ঠ ভাবে হয়। এছাড়া তিনি আরও বলেন যে, জনগন যেন তার পছন্দের পদপ্রার্থীকে ভোট প্রদান করতে পারে।

এছাড়া তিনি আরও বলেন, সমাজে প্রচলিত হচ্ছে বাল‌্যবিবাহ। তিনি ক্ষমতায় এলে প্রশাসনের সহয়তায় এবং নিজ উদ‌্যোগে যতটুকু পারেন সহায়তা করবেন আর বাল‌্যবিবাহ রোধে তিনি সবসময় এগিয়ে আসবেন। আর মাদক নষ্ট করছে এই সুষ্ঠ সমাজকে এবং সমাজের মাঝে উজ্জ্বল দৃষ্ঠান্ত স্থাপন এর চেষ্টা করবেন তিনি।

মাদকমুক্ত সমাজ গঠনে তার বক্তব‌্য ছিলো অসাধারন। তিনি চান যে, তার এলাকা মাদকমুক্ত হোক শুধু তার এলাকাই নয়, এ সমাজ যাতে মাদক মুক্ত হয় এর জন‌্য তিনি তার সম্পূর্ন চেষ্ঠা ও প্রচেষ্টা করে যাবেন।

সর্বশেষ, গজারিয়ায় হোসেন্দী ইউনিয়ন পরিষদের সকল মানুষের কাছে তার একটাই চাওয়া তারা যাকেই ভোট প্রদান করবেন যাতে তারা চেয়‌্যারম‌্যান হওয়ার যোগ‌্যতা যে রাখে এবং সমাজের ও জনগনের উন্নয়নের কাছে যে আসবে তাকেই যেন সকল জনগন তার মূল‌্যবান ভোট প্রদান করে নির্বাচিত করেন আর এবারের নির্বাচন যাতে সুষ্ঠভাবে সম্পাদন হয় তার জন‌্য হাজী মোঃ মাহবুব আলম চেয়ারম্যান পদপ্রার্থী তিনি প্রশাসনের প্রতি আকুল আবেদন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর