ক্ষমতায় নয়, এলাকাবাসীর ভালোবাসায় জনপ্রিয় মন্ত্রী গাজী : বায়জিদ সাউদ

0
255

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ-০১ আসনের এমপি ও পাট মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী গোলাম দস্তগীর গাজী ক্ষমতায় নয়, নারায়ণগঞ্জবাসীর ভালোবাসায় অতি দ্রæত জনপ্রিয় হয়ে উঠেছে বলে জানান রুপগঞ্জ তারাব পৌর যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক বায়জিদ সাউদ।

যুবলীগ নেতা বায়জিদ সাউদ বলেন, মাটি ও মানুষের নেতা নারায়ণগঞ্জ-০১ আসনের এমপি গোলাম দস্তগীর গাজী সংসদ সদস্যের দায়িত্ব পাওয়ার পর থেকে প্রতিটি মূহুর্ত এলাকাবাসীর আর্থ-সামাজিক উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। নিজ আসনের রাস্তা-ঘাট, শিক্ষা প্রতিষ্ঠান এবং বিভিন্ন গুরুত্বপূর্ন স্থাপনার উন্নয়নে সর্বদা নজর রেখেছেন। নিজ উদ্যোগে কলকারখানা স্থাপন করে বহু মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন।

বায়জিদ সাউদ আরও বলেন, এলাকাবাসীর ভালোবাসা এবং এলাকায় তার জনপ্রিয়তার ফলে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোলাম দস্তগীর গাজীকে পাট মন্ত্রনালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব প্রদান করেন। মন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ার পর পাট শিল্পের বিভিন্ন সমস্যা সমাধানে বিশেষ ভূমিকা পালন করেছেন।

মাননীয় সংসদের গুরুত্বপূর্ন পদে থেকেও কখনো ক্ষমতার অপব্যবহার করেননি বরং নিজেকে সাধারন মানুষের মাঝে বিলিয়ে দিয়েছেন। বায়জিদ বলেন, এলাকার উন্নয়নের সাথে সাথে গোলাম দস্তগীর গাজী সামাজিক সাংস্কৃতিক অনুষ্ঠানেও সমান ভাবে নজর রেখেছেন। করোনাকালেও থেমে ছিলো না তাঁর কর্ম তৎপরতা।

অসহায় মানুষের পাশে থেকে গোলাম দস্তগীর গাজী নিজ অর্থায়নে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরন করেছেন। এ ক্ষেত্রে সমান তালে এগিয়ে যাচ্ছে তাঁর তরুণ প্রজন্ম। মাননীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীর সুযোগ্য সন্তান পাপ্পা গাজী বন্ধবন্ধুর আদর্শ বুকে নিয়ে এবং তাঁর বাবার দেখানো পথে রাজনীতিতে যোগদান করেছেন এবং এলাকার উন্নয়নে ব্যাপক ভাবে কাজ করে যাচ্ছেন। বায়জিদ সাউদ বলেন গোলাম দস্তগীর গাজীর একজন কর্মী হিসেবে কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং সাংসদ গোলাম দস্তগীর গাজীর পরিবারের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

প্রায়াত গোলাম সারোয়ারের ৫ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে
সিদ্ধিরগঞ্জে যুবলীগ উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত
সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ঃ সিদ্ধিরগঞ্জ বিভিন্ন ওয়ার্ডে যুবলীগ উদ্যোগে প্রায়াত গোলাম সারোয়ারের জন্য দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। এক সময় যুব সমাজের নয়নের মনি,নারায়ণগঞ্জ শহর আওয়ামীলীগের সাবেক সংগ্রামী সাংগঠনিক সম্পাদক ও শহর যুবলীগ এর সাবেক বিপ্লবী সাধারণ সম্পাদক দায়িত্ব পালনে রাজপথ কাপিয়ে ছিলেন প্রায়াত গোলাম সারোয়ার ।

প্রায়াত গোলাম সারোয়ার জন্য শুক্রবার জুমার নামাজের পর যুবলীগ এর নেতা কর্মীরা বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদের আয়োজন করেন। ৩০ ই অক্টোবর ৫ মৃত্যু বার্ষিকীতে তার রুহের আত্মার বিন্রম শ্রদ্ধা ও মাগফেরাত কামনা করেন নেতা কর্মী ও মুসল্লীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here