সিদ্ধিরগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তিকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন

83

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নারী অধিকার রক্ষা ও নারী নির্যাতন, ধর্ষণকারীর শাস্তির দাবী ও মাদার অব হিউমিনিটি, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তিকারীদের শাস্তির দাবীতে প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকালে সিদ্ধিরগঞ্জের শিমরাইল-আদমজী-চাষাড়া সড়কের সিদ্ধিরগঞ্জ পুলস্থ এমএস টাওয়ারের সামনে সিদ্ধিরগঞ্জ আলোকিত নারী ঐক্যের ব্যানারে এ প্রতিবাদ ও মানববন্ধনটি অনুষ্ঠিত হয়েছে।

যুব মহিলা লীগ নেত্রী চম্পা ভুঁইয়ার সভাপতিত্বে উক্ত প্রতিবাদ ও মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও নাসিক ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম।
এসময় মহিলা আওয়ামীলীগ ও যুব মহিলা লীগের নেত্রীরা ধর্ষণকারীদের সর্বোচ্চ শাস্তির দাবী জানিয়ে যারা এই ইস্যুটিকে ভিন্নখাতে প্রবাহিত করে সরকার পতনের আন্দোলনের নামে ঘোলা পানিতে মাছ শিকারের লক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুজিব কোর্ট এবং বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি পুড়িয়ে অবমাননা করছেন, তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেছেন।

তারা আরো বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে চলেছে। নারীরা সকল বাধা-বিপত্তি পিছনে ফেলে অগ্রগতির দিকে এগিয়ে চলেছে, ঠিক সেই মূহুর্তে একটি স্বার্থান্বেসী কুচক্রি মহল ষড়যন্ত্র করে দেশের পরিস্থিতি ঘোলাটে করতে চাইছে। তা কখনো সফল হবে না, কারণ মুজিব আদর্শের সৈনিকেরা রাজ পথে রয়েছে। তারা সকল ষড়যন্ত্র প্রতিহত করবে।
এসময় আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাকসুদা শিকদার, যুব মহিলালীগ নেত্রী আসমা আক্তার, স্বর্ণালী আক্তার, হেলেনা, রুনা, ফাতেমা, শাহানাজ, রহিমা, জেসমিন, সনিয়া, মাজেদা, খাদিজা, স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুর রব, ডেভিড রাজ, মহিউদ্দিন ও হামিদুল ইসলাম জয়সহ প্রমূখ।