শামীম ওসমান দাদা হওয়ায় মিজানুর রহমান দিপু’র মিষ্টি বিতরণ

497

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান পুত্র সান্তানের বাবা হওয়ায় সিদ্ধিরগঞ্জে ঢাকা মহানগর দক্ষিণ তাঁতীলীগের সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক এবং আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সম্পাদক মিজানুর রহমান দিপু মিষ্টি বিতরণ
করেছেন। সোমবার (২৩ সেপ্টেম্বর) রাত ৮টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া এলাকাস্থ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী ইয়াছিন মিয়ার কার্যালয়ে এ মিষ্টি বিতরণ করা হয়।
এসময় মা ও ছেলের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, আওয়ামীলীগ নেতা সিদ্দিকুর রহমান আবুল, ফজলুর রহমান, আনোয়ার হোসেন আশিক, রহমত উল্লাহ, তাঁতীলীগ নেতা বশির উদ্দিন বসু, মো: সেলিম, মো: জনি, জুম্মন,আলামিন, বাবুসহ আরো অনেকে।

এরআগে একই দিন দুপুর পৌনে ৩টায় ঢাকার একটি বেসরকারি ক্লিনিক অ্যাপোলো হাসপাতালে অয়ন ওসমানের স্ত্রী ইরফানা আহমদ রাশমী ছেলে সন্তানের জন্ম দেন। ছেলের বাবা হওয়ার বিষয়টি নিশ্চিত করে অয়ন ওসমান সবার কাছে পরিবারের জন্য দোয়া কামনা করে ফেসবুকে জানান, আমি একটি সুস্থ ছেলে সন্তানের বাবা হয়েছি, আলহামদুলিল্লাহ।