February 2, 2023, 2:15 am

ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার মনোয়ারা হাসপাতালে ভুল চিকিৎসায় রূমা আক্তার (২৭) নামে এক রোগীর মৃত্যু হয়েছে।

ডেস্ক :
  • আপডেট সময় Sunday, September 18, 2022
  • 216 বার পড়া হয়েছে

 

 

সে সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাখি হাজারী বাড়ির আব্দুর রউফ মৃধার মেয়ে।

রোববার (১৮ সেপ্টেম্বর) সকাল প্রায় আটটার দিকে আশুগঞ্জ উপজেলার ভগইর এলাকার ইতালি প্রবাসী ওবায়দুর মিয়ার স্ত্রী রূমা আক্তার কে প্রসব ব্যথা উঠলে সরাইলের বেসরকারি মনোয়ারা হাসপাতালে ভর্তি করায় তার পরিবারের লোকজন।

পরে রূমা আক্তার কে অপারেশনের জন্য ওটিতে নিয়ে যাওয়া হয়। সেখানে তার একটি পুত্রসন্তান জন্ম গ্রহণ করে। কিছুক্ষন পরে রূমা আক্তার মৃত্যুর কোলে লুটিয়ে পরে।

নিহতের পরিবারের অবিযোগ করে বলেন রূমা আক্তার ভুল চিকিৎসায় মারা গেছেন। সে নিহতের পরে হাসপাতালের লোকজন তরিঘরি করে মরদেহ হস্তাতান্তর করার প্রক্রিয়া চালায়। নিহতের পরিবারের দাবি তাকে ভুল চিকিৎসায় মেরে ফেলা হয়েছে।

অন্যদিকে হাসপাতাল কর্তৃপক্ষের দাবি তাকে সঠিক চিকিৎসাই প্রদান করা হয়েছে। রোগীর অবস্থা বেগতিক হলে তাকে আর বাচানো সম্ভব হয় নি।

এদিকে চিকিৎসক মোঃ ফারুক বলেন, অপারেশনের পরে একটি পুত্রসন্তান জন্ম হয়। কিছুক্ষণ পর রোগীর অতিরিক্ত খিঁচুনি হলে তাকে আর কোন ভাবে বাঁচানো সম্ভব হয় নি।

এই বিষয়ে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনা স্থলে পুলিশ পাঠাই। কিন্তু পরিবারের লোকজন আমাদের কাছে কোন অভিযোগ না করায় আমরা বিষয়টি আমলে নেইনি। মরদেহ পরিবারের কাছে হস্তাতন্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর